2024-04-20 06:57:28 pm

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা ডাকাত নিহত

www.focusbd24.com

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা ডাকাত নিহত

২২ জুলাই ২০২০, ১০:৪১ মিঃ

র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ অস্ত্রধারী এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছেন। বুধবার (২২ জুলাই) ভোরে হ্নীলার দমদমিয়া জাহাজ ঘাট ১৪নং ব্রিজ সংলগ্ন পাহাড়ি এলাকা কেরনতলীতে এ গোলাগুলির ঘটনা ঘটে।


নিহত রশিদউল্লাহ (২৮) টেকনাফের হ্নীলার লেদা রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নেয়া সফিক উল্লাহর ছেলে। র‌্যাবের দাবি রশিদ পাহাড়ে সক্রিয় ডাকাত খালেক গ্রুপের সদস্য।


র‌্যাব-১৫ টেকনাফের (সিপিসি-১) অপারেশন কমান্ডার (এএসপি) বিমান চন্দ্র কর্মকার জানান, গোয়েন্দা সূত্রে খবর আসে মঙ্গলবার গভীর রাতে হ্নীলা দমদমিয়া জাহাজ ঘাট ১৪নং ব্রিজ সংলগ্ন পাহাড়ি কেরনতলী এলাকায় অপরাধ সংঘটিত করতে ডাকাতদল অবস্থান নিয়েছে। সেই তথ্যে র‌্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে গুলিবর্ষণ শুরু করে ডাকাত দলের সদস্যরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।


উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকা এক ডাকাতকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সকালে রোহিঙ্গাদের দ্বারা মৃতের পরিচয় শনাক্ত হওয়া গেছে। গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।


তিনি আরও জানান, ঘটনাস্থল তল্লাশি করে দেশীয় তৈরি ২টি এলজি ও ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :