2024-03-29 08:40:05 pm

নিশো-মেহজাবীন দেখলেন বিয়ের আয়োজনে কুকুরের জন্মদিন

www.focusbd24.com

নিশো-মেহজাবীন দেখলেন বিয়ের আয়োজনে কুকুরের জন্মদিন

২৯ জুলাই ২০২০, ২২:৫৯ মিঃ

নিশো-মেহজাবীন দেখলেন বিয়ের আয়োজনে কুকুরের জন্মদিন

গ্রাম থেকে ঢাকায় এসে বিস্ময়ের সীমানা নেই তাদের। যেদিকেই চোক যায় সেখানেই বিস্ময়। এখানকার মানুষ, ঘরবাড়ি, জীবজন্তু; সবই অন্যরকম। চেনার আমেজে অচেনা হয়ে আছে। গ্রামের এই সরল মানুষ দুটির কাছে রাজধানী ঢাকাকে মনে হয়, আলাদা একটি দেশ।


গ্রাম থেকে শহরে আসা সেই দুই মানুষ হলেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। নতুন এক নাটকে তারা এমন চরিত্রে ধরা দেবেন। নাটকের নাম ‘নির্বাসন’। এখানে তারা দম্পতি। নিশো এক পরিচিতের বাড়ির কেয়ারটেকারের চাকরি নিয়ে শহরে আসেন। তারপরই শুরু বিস্মিত হবার পালা।


তাদের ধারণা ছিলো, পৃথিবীর সব মানুষই তাদের মতো! কিন্তু তারা ঢাকায় এসে তাদের সেই ধারণা যে ভুল তার প্রমাণ পেলো। নিশো-মেহজাবীন দম্পতি যেদিন নিজ চোখে দেখে এই শহরে কুকুরের জন্মদিনও পালন করা হয় বিয়ের অনুষ্ঠানের মতো করে- সেদিন বিস্ময়ে নির্বাক হয়ে যায়।


সিএমভি’র ব্যানারে এই গল্পের নাটকটি নির্মাণ করেছেন প্রশংসিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ভিকি জাহেদ। নাটকের চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজে। শুটিং শেষ হলো চলতি সপ্তাহে।


কাজটি প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, ‘এখানে আসলে গ্রাম থেকে আসা দুজন সত্যিকারের মানুষের চোখ দিয়ে এই শহরের পুতুল মানুষগুলোকে দেখানোর চেষ্টা করেছি। আমরা যারা এই শহরে আছি, তারা মূলত চাবিওয়ালা পুতুল। এরচেয়ে বিশেষ কিছু নয়। এটাই এই গল্পের ফোকাস পয়েন্ট। তবে গল্পের শেষটা একটু অন্যরকম।’


প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানালেন, নাটকটি আরটিভির ঈদ আয়োজনে প্রচার হবে। একইসঙ্গে উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :