ময়মনসিংহ, , ৩০ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল ও ২১ হাজার লিটার তেল উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল ও ২১ হাজার লিটার তেল উদ্ধার

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অভিযান চালিয়ে টিসিবির পণ্যসহ ডিলার গ্রেফতার

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) বিপুল পরিমাণ পণ্য কালোবাজারে বিক্রির জন্য গুদামে মজুত করা হয়েছিল। খবর পেয়ে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অভিযান চালিয়ে টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল এবং ২১ হাজার ১৬২ লিটার তেলসহ মো. সাইফুল ইসলাম (৫০) নামে এক ডিলারকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গ্রেফতারকৃত সাইফুল ইসলাম উপজেলার ভালুকজান গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় ময়মনসিংহ র‌্যাব-১৪।

র‌্যাব জানায়, বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফুলবাড়িয়া বাজারের মেসার্স আজিজ অয়েল মিলস থেকে টিসিবির এসব পণ্য উদ্ধার করা হয়। এ সময় ডিলার সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

Mymonsing-1

টিসিবির ২১ হাজার ১৬২ লিটার উদ্ধার

র‌্যাব-১৪ এর অধিনায়ক ইফতেখার উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়িয়া উপজেলার ফুলবাড়িয়া বাজারের মেসার্স আজিজ অয়েল মিলস এ অভিযান চালিয়ে অবৈধভাবে মজুতকৃত টিসিবির ৯৬ বস্তা চিনি, ৪২ বস্তা ডাল, ২১ হাজার ১৬২ লিটার সয়াবিন তৈল এবং একটি মোবাইলসহ ডিলার সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

ইফতেখার উদ্দিন বলেন, দীর্ঘদিন নিয়মনীতি না মেনে নিত্যপ্রয়োজনীয় টিসিবির পণ্য বেশি মুনাফার আশায় গুদামে মজুত করেন সাইফুল ইসলাম। টিসিবির চিনি, ডাল ও সয়াবিন তৈল গুদামে মজুত করে কালোবাজারে বেশি দামে বিক্রি করেন তিনি। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব কথা স্বীকার করেছেন সাইফুল। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল