2024-04-20 02:47:24 am

অনলাইনে পণ্য বিক্রি করে বহু মানুষের সঙ্গে প্রতারণা

www.focusbd24.com

অনলাইনে পণ্য বিক্রি করে বহু মানুষের সঙ্গে প্রতারণা

৩০ জুলাই ২০২০, ২১:৫৭ মিঃ

অনলাইনে পণ্য বিক্রি করে বহু মানুষের সঙ্গে প্রতারণা

গ্রেফতার রাকিব হাসান

দীর্ঘদিন ধরে অনলাইনে পণ্য বিক্রি করে বহু মানুষের সঙ্গে প্রতারণা করেছেন রাকিব হাসান ওরফে ইমন আদনান আহম্মেদ (২২) নামের এক যুবক। বুধবার (২৯ জুলাই) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতার রাকিব ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা নতুন চর আলগী গ্রামের কায়সার আহমেদের ছেলে।


ডিবি পুলিশ জানায়, ভুয়া এনআইডি কার্ড তৈরি করে ফেসবুকে আইডি খুলে বিভিন্ন লোকের সঙ্গে প্রতারণা করে আসছিলেন রাকিব। অনলাইনে পণ্য বিক্রির পর এস.এ পরিবহনের মাধ্যমে পণ্য পাঠানো হয়েছে বলে ভুয়া রশিদ দেখিয়ে বিভিন্ন গ্রাহকের সঙ্গে প্রতারণা করেছেন তিনি। বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে টাকা গ্রহণ করতেন রাকিব। তার সুক্ষ্ম প্রতারণার ফাঁদে পড়ে বহু মানুষ টাকা হারিয়েছেন।


গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ বলেন, রাকিব প্রতারক। বুধবার গভীর রাতে ইশ্বরগঞ্জের উচাখিলা থেকে তাকে গ্রেফতার করা হয়। বহু মানুষের সঙ্গে প্রতারণা করে টাকা হাতিয়ে নিয়েছেন রাকিব। বিষয়টি আমার নজরে এলে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অনলাইনে পণ্য কেনার সময় সবাইকে সচেতন থাকতে হবে। কারণ প্রতারক চক্র সুক্ষ্ম বুদ্ধি নিয়ে প্রতারণা করেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :