2024-03-28 04:46:00 pm

বাস্তবের প্রেমিক-প্রেমিকা এবার সিনেমায়

www.focusbd24.com

বাস্তবের প্রেমিক-প্রেমিকা এবার সিনেমায়

০২ আগষ্ট ২০২০, ১১:২০ মিঃ

বাস্তবের প্রেমিক-প্রেমিকা এবার সিনেমায়

কলকাতার শোবিজে আলোচিত জুটি তারা৷ তাদের প্রেমকাহিনী সবার মুখে মুখে। অপেক্ষা ছিলো কখন তাদের বড় পর্দায় দেখা যাবে। সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।


সিনেমায় জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন।


টলিউডের এই দুষ্টু-মিষ্টি জুটি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। এই জুটির মজার কাণ্ড-কারখানায় মেতে থাকেন অনুরাগীরা। টেলিভিশনের পর্দাতেও একাধিকবার তাদের দেখা গিয়েছে একসঙ্গে কাজ করতে। নন-ফিকশন, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি রীতিমতো হিট! এবার বড়পর্দায় ‘ম্যাজিক’ দেখাতে আসছেন এই জুটি। তাদের সিনেমার পরিচাকলক রাজা চন্দ।


এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ হলো অভিনেত্রী পায়েল সরকারের চরিত্রটি। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলাই বাহুল্য!


কীরকম হতে চলেছে এই ছবির গল্প? জানালেন পরিচালক রাজা চন্দ। সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গিতে মুগ্ধ হয় তারই সিনিয়র কৃতী। সে পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প।


‘ম্যাজিক’ নামের এ ছবিটি পরিচালক রাজা চন্দের স্বপ্নের প্রজেক্ট বলে জানিয়েছেন তিনি।


পরিস্থিতি ঠিক থাকলে ৬ আগস্টেই শুরু হয়ে যাবে শুটিং। লোকেশন কলকাতা এবং শহরতলীর বেশ কিছু এলাকা। সংগীতের দায়িত্ব স্যাভি এবং ডাব্বুর ওপর।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :