ময়মনসিংহ, , ১৬ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

ফ্লাইট মিস করায় টুর্নামেন্ট থেকে বাদ

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

ফ্লাইট মিস করায় টুর্নামেন্ট থেকে বাদ

জ্যামাইকা থেকে বার্বাডোজ, সেখান থেকে টুর্নামেন্টের ভেন্যু ত্রিনিদাদ এন্ড টোবাগো- এমনটাই হয়তো পরিকল্পনা ছিল ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেনের। কিন্তু বার্বাডোজ যাওয়ার বিমানই ধরতে পারেননি তিনি। ফলে বাদ পড়ে গেছেন পুরো টুর্নামেন্ট থেকেই।


আগামী ১৮ আগস্ট থেকে ত্রিনিদাদ এন্ড টোবাগোতে বসবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম আসর। কিন্তু এর আগে আছে আবার ১৪ দিনের কোয়ারেন্টাইন। ফলে বৃহস্পতিবার (৬ আগস্ট) থেকেই শুরু হয়ে গেছে এবারের সিপিএল শুরুর কার্যক্রম।


যার শুরুতেই টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া খেলোয়াড়, ম্যাচ অফিসিয়াল, টিম ম্যানেজম্যান্ট এবং সংগঠকসহ সংশ্লিষ্ট মোট ১৬২ জনকে নিয়ে যাওয়া হয়েছে ত্রিনিদাদ এন্ড টোবাগোতে। ভালো খবর হলো এদের প্রত্যেকেই করোনা নেগেটিভ। ১৪ দিন কোয়ারেন্টাইনে থেকে ১৮ আগস্ট থেকে শুরু হবে মাঠের লড়াই।


কিন্তু ফ্লাইট মিস করায় এই সিপিএলে আর খেলা হবে না ফাবিয়ান অ্যালেনের। গত মাসের প্লেয়ার্স ড্রাফটে অ্যালেনকে ধরে রেখেছিল সেইন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস। গত সোমবার তার বার্বাডোজ পৌঁছে যাওয়ার কথা ছিল। সেখান থেকে পরে চাটার্ড ফ্লাইটে ত্রিনিদাদ। কিন্তু জ্যামাইকা বিমানবন্দরে পৌঁছতে দেরি করেন তিনি এবং মিস করেন বার্বাডোজের বিমান।


এমনটা কেনো হয়েছে তা জানিয়েছেন অ্যালেনের এজেন্ট। তিনি বলেছেন, ‘দুর্ভাগ্যবশত ফ্লাইট সূচি এবং বিস্তারিত বুঝতে খানিক সমস্যা হয়েছে। আমরা সম্ভাব্য সবকিছু করে দেখেছি কিন্তু মহামারীর কারণে ত্রিনিদাদে ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। সোমবারের চাটার্ড ফ্লাইটের মাধ্যমেই শুধুমাত্র দেশটিতে যেতে পারতাম আমরা।’


গত দুই মৌসুমে সেইন্ট কিটসের হয়ে ব্যাট হাতে ১৮১.১৮ স্ট্রাইকরেটে ৩৩৭ রান করেছেন অ্যালেন। বল হাতে দেখিয়েছেন কিপটে বোলিংয়ের প্রদর্শনী, ২০১৭ সালের আসরে নিয়েছেন সিপিএলের ইতিহাসের অন্যতম সেরা ক্যাচ। ফলে তাকে না পাওয়া সেইন্ট কিটসের জন্য বড়সড় ক্ষতিই।


শুধু অ্যালেনই নন, সেইন্ট কিটসের দুঃসংবাদ রয়েছে আরও। দলের কোচ সাইমন হেলমট মেলবোর্ন থেকে ক্যারিবিয়ানের উদ্দেশ্যে রওনা হওয়ার মাত্র পাঁচ ঘণ্টা আগে করোনা পজিটিভ হয়েছেন। তার সহকারী কোচ মালোলান রাঙ্গারাজান কাজ করবেন আইপিএলের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সঙ্গে। দুজনের কাউকে পাচ্ছে না দলটি।


এছাড়া প্যাট্রিয়টস হারিয়েছে বাঁহাতি স্পিনার ডেনিস বুলিকেও। তিনি প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রসি ফন ডার ডুসেনও তার আগমন নিশ্চিত করতে পারেননি। বুলির বদলে নেয়া হয়েছে ইমরান খানকে, ডুসেনের বদলে খেলবেন নিক কেলি। অ্যালেনের পরিবর্তিত খেলোয়াড় নেয়নি সেইন্ট কিটস।

  • সর্বশেষ - খেলাধুলা