2021-01-18 08:35:03 pm

আলাউদ্দিন আলী লাইফ সাপোর্টে

www.focusbd24.com

আলাউদ্দিন আলী লাইফ সাপোর্টে

০৮ আগষ্ট ২০২০, ১২:৫৩ মিঃ

আলাউদ্দিন আলী লাইফ সাপোর্টে

দীর্ঘদিন ধরেই নানা রোগে আক্রান্ত দেশের বরেণ্য গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী। বেশ কয়েক মাস ধরে বাড়িতেই চলছিলো তার চিকিৎসা। হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।


আজ শনিবার (৮ আগস্ট) ভোর পৌনে পাঁচটায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন আলাউদ্দিন আলীর ছেলে শওকত আলী রানা।


তিনি বলেন, ‘ভোরের দিকে বাবার শরীর খুব বেশি খারাপ হয়ে পড়ে। তখনই তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাই। শ্বাসকষ্টের তীব্র সমস্যা থাকায় চিকিৎসকরা লাইফ সাপোর্টে নেয়ার পরামর্শ দিয়েছেন। সবার কাছে দোয়া চাইছি বাবার জন্য। সেইসঙ্গে কোনো গুজব না ছড়ানোর জন্যও অনুরোধ করছি সবাইকে।’


এদিকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী জাগো নিউজকে জানান, ‘আলাউদ্দিন আলী সাহেবের স্ত্রী আমাদের ভোর রাতে ফোন করে জানান যে উনার শরীরের অবস্থা খুব খারাপ। তখনই আমরা অ্যাম্বুলেন্স পাঠিয়ে তাকে হাসপাতালে আনি। এসময় কর্তব্যরত চিকিৎসক তার শ্বাসকষ্টের সমস্যা দেখে লাইফ সাপোর্টে রাখার পরামর্শ দেন।


সত্যি কথা বলতে উনার শারীরিক অবস্থা ভালো না। রক্তচাপ, হৃৎস্পন্দন অস্বাভাবিক। ফুসফুসের একটা অংশ পুরোপুরি নিমোনিক। আগামী ২৪ ঘণ্টা তার জন্য খুবই ঝুঁকিপূর্ণ।’


প্রসঙ্গত, অনেকদিন ধরেই নানা অসুখে ভুগছেন আলাউদ্দিন আলী। ২০১৫ সালের ৩ জুলাই তাকে ব্যাংকক নেওয়া হলে সেখানে পরীক্ষার পর জানা যায়, তার ফুসফুসে একটি টিউমার রয়েছে। এরপর তার অন্যান্য শারীরিক সমস্যার পাশাপাশি ক্যান্সারের চিকিৎসাও চলছিল। এর আগে বেশ কয়েক দফায় তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছিল।



সম্পাদক: শাহ মোহাম্মদ রনি

অতিথি সম্পাদক: স্বাধীন চৌধুরী

বিশেষ সম্পাদক: আব্দুল কাদের চৌধুরী

অতিথি প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ও নাসিমুল গনি ইশরাক


ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০, সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ফোন : ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩
ইমেইল : jagrota2041@gmail.com