2024-04-24 04:07:39 am

ট্রলার ডুবিতে নিহতদের পরিবারকে অর্থসহায়তা সাদাকাহ ফাউন্ডেশনের

www.focusbd24.com

ট্রলার ডুবিতে নিহতদের পরিবারকে অর্থসহায়তা সাদাকাহ ফাউন্ডেশনের

০৮ আগষ্ট ২০২০, ১৩:১০ মিঃ

ট্রলার ডুবিতে নিহতদের পরিবারকে অর্থসহায়তা সাদাকাহ ফাউন্ডেশনের

জানাজা ও দাফন-কাফনে সহায়তার পর মার্কিন যুক্তরাষ্ট্রের সেবাসংগঠন সাদাকাহ ফাউন্ডেশন নেত্রকোনায় ট্রলার ডুবিতে নিহত ময়মনসিংহ সদর উপজেলার সিরতা ইউনিয়নের ১৩ জনের পরিবারকে পাঁচ হাজার টাকা করে নগদ অর্থসহায়তা দিয়েছে। শুক্রবার বাদ জুমা কোনাবাড়ি চরখরিচা মারকাজুস সুন্নাহ মাদরাসা প্রাঙ্গণে ১৩ জনের পরিবারের কাছে এ অর্থসহায়তা দেয়া হয়।


বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা চেয়ারম্যান আশ্রাফ হোসাইন, সিরতা ইউপি চেয়ারম্যান আবু সাইদ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। স্থানীয় সামাজিক সংগঠন এপেক্স ক্লাব অব ব্রহ্মপুত্র এই কার্যক্রমে ব্যবস্থাপনার দায়িত্ব পালন করে।


ক্লাবের সভাপতি ও স্থানীয় সমাজসেবক মুহাম্মদ আলী ইউসুফ বলেন, নেত্রকোনায় ট্রলার ডুবির ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়লে আমেরিকার এই সংগঠনের নজরে আসে। সঙ্গে সঙ্গেই তারা কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. ইকবাল হোসেনের মাধ্যমে স্থানীয়দের সঙ্গে যোগাযোগ করে। এরপর ঢাকা থেকে এক সাংবাদিকের মাধ্যমে সকল তথ্য নিয়ে ওই রাতেই সাদাকাহ ফাউন্ডেশন আর্থিক সহযোগিতার ঘোষণা দেয়।


তিনি বলেন, সাদাকাহ ফাউন্ডেশনের স্থানীয় প্রতিনিধি হিসেবে এই সহায়তা পৌঁছে দিতে পেরে কৃতজ্ঞ সাদাকাহ ফাউন্ডেশনের প্রতি।


ময়মনসিংহ সদর উপজেলার চেয়ারম্যান আশ্রাফ হোসাইন তার বক্তব্যে বলেন, এই দুর্ঘটনা সিরতা এলাকাসহ পুরো ময়মনসিংহের জন্য অনেক ক্ষতি হলো। নিহতদের পরিবারগুলো আজ নিঃস্বপ্রায়। সাদাকাহ ফাউন্ডেশনকে মানবতার প্রতীক আখ্যা দিয়ে তিনি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান সংস্থাটির শীর্ষ কর্মকর্তাদের।


দুর্গত পরিবারগুলোর পাশে দাঁড়ানো ও আর্থিক সহায়তা করায় এলাকার মানুষের পক্ষ থেকে সাদাকাহ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান সিরতা ইউপি চেয়ারম্যান আবু সাইদ।


নিহতদের পরিবারের সদস্যরা বলেছেন, আমরা যাদের হারিয়েছি তাদের ফিরে পাব না, তবে এই দুঃসময়ে সাদাকাহ ফাউন্ডেশনের লোকজন আমাদের খোঁজ-খবর রাখছেন এবং আমাদের পাশে দাঁড়িয়েছেন আর্থিক সহায়তা নিয়ে। এ জন্য সাদাকাহ ফাউন্ডেশনকে ধন্যবাদ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :