2024-04-16 10:19:44 pm

শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

www.focusbd24.com

শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

০৮ আগষ্ট ২০২০, ১৩:১৬ মিঃ

শেরপুরের পুলিশ সুপার করোনায় আক্রান্ত

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (৭ আগস্ট) ময়মনসিংহ মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তার দেহে করোনা সংক্রমণ ধরা পড়ে। শেরপুরের সিভিল সার্জন ডা. একেএম আনোয়ারুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।


এর আগে বৃহস্পতিবার (৬ আগস্ট) তিনি অসুস্থ বোধ করলে জেলা হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্টের (ল্যাব) সদস্যরা তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করেন। তবে নমুনা পরীক্ষায় তার স্ত্রী ও দুই ছেলের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।


জানা গেছে, দেশে করোনা সংক্রমণের শুরু থেকেই পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম অত্যন্ত সাহসিকতার সঙ্গে শেরপুরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে গিয়ে রাতদিন মানুষের জন্য কাজ করেছেন। করোনা রোগীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিজ হাতে খাবার পৌঁছে দিয়েছেন। তার নো মাস্ক নো মেডিসিন স্লোগান জেলায় সাড়া ফেলেছে। শেরপুরে এখন মাস্ক ছাড়া কোনো ওষুধ বিক্রি হয় না।


শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন বলেন, স্যার বর্তমানে বাসাতেই আইসোলেশনে আছেন। সামান্য উপসর্গ আছে। সবাই তার জন্য দোয়া করবেন।


প্রসঙ্গত, গত ৫ এপ্রিল শেরপুরে দুই নারীর দেহে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে। শুক্রবার পর্যন্ত জেলায় ৩২৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৯১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মারা গেছেন চারজন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :