ময়মনসিংহ, , ১৬ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

টিকিটের দাম কত হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

টিকিটের দাম কত হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে

এক ম্যাচের টেস্ট সিরিজটা দারুণ কেটেছে বাংলাদেশের। এখন চোখ ওয়ানডেতে। ছবি: সংগৃহীত

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের দাম ও টিকিট কোথায়-কখন পাওয়া যাবে সেটি জানিয়েছে বিসিবি।

একমাত্র টেস্টটা দাপটেই জিতেছে বাংলাদেশ। মুশফিকুর রহিমের ক্যারিয়ারের তৃতীয় ডাবল সেঞ্চুরি, অনেক দিন পর রানে ফেরা অধিনায়ক মুমিনুল হকের ব্যাটে সেঞ্চুরি, ১১ ইনিংস পর ইনিংসে ৩০০ পেরোনো বাংলাদেশ শেষ পর্যন্ত ইনিংস ঘোষণা করেছে ৬ উইকেটে ৫৬০ রান করে। আর ৭ টেস্ট পর বাংলাদেশ পেল জয়ের স্বাদ। তা-ও কী! ওই সাত টেস্টের পাঁচটিতেই ইনিংস ব্যবধানে হেরে যাওয়া বাংলাদেশ এবার জিম্বাবুয়েকে ফেরত দিয়েছে সেই ‘স্বাদ’, সিরিজের একমাত্র টেস্টটা জিতেছে ইনিংস ও ১০৬ রানে।

কিন্তু সেসব তো এখন অতীত। মিরপুরে টেস্টটা পেছনে রেখে এখন বাংলাদেশ ও জিম্বাবুয়ে দুই দলেরই মনোযোগ আগামী পরশু শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। তিনটি ম্যাচই সিলেটে। পরশু প্রথম ওয়ানডে, ৩ মার্চ দ্বিতীয়টি, তৃতীয়টি ৬ মার্চ। তিনটিই দিবারাত্রির ওয়ানডে।

তা এই সিরিজের টিকিট কোথায়, কখন পাওয়া যাবে, কোন গ্যালারির টিকিটের দামই-বা কত হবে সেটি আজ জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিট পাওয়া যাবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়ামে। টিকিট কিনতে হবে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

আর দাম? ১০০ টাকা করে ধরা হয়েছে ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিটের দাম। ইস্টার্ন গ্যালারির টিকিট ১৫০ টাকা। ক্লাব হাউস ৩০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কিনতে গেলে খরচ পড়বে ১০০০ টাকা।

  • সর্বশেষ - খেলাধুলা