ময়মনসিংহ, , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

পুলিশ: বন্দুকযুদ্ধে যশোরে ১ জন নিহিত

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

পুলিশ: বন্দুকযুদ্ধে যশোরে ১ জন নিহিত

যশোরের মনিরামপুর উপজেলায় বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। নিহত ব্যক্তি ডাকাতি ও অস্ত্র মামলার পরোয়ানাভুক্ত আসামি বলছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার বেগারিতলা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও দেশে তৈরি ধারালো অস্ত্র জব্দ করেছে।

নিহত ব্যক্তির নাম নুরুল হক (৪০) ওরফে কেরু। তাঁর বাড়ি মনিরামপুর উপজেলার ভোজগাতি গ্রামে। বাবার নাম মাজেদ গাজী বক্স।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দীন বলেন, গতকাল দুপুর ১২টার দিকে কেশবপুর উপজেলার চিংড়াখালী এলাকায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয় লোকজন নুরুল হককে আটক করে পুলিশে সোপর্দ করেন। নুরুল হক ১০টি ডাকাতি ও অস্ত্র মামলার পরোয়ানাভুক্ত আসামি। জিজ্ঞাসাবাদে তিনি তাঁর অস্ত্র ও সহযোগীদের সম্পর্কে তথ্য দেন। এরপর গতকাল রাতে কেশবপুর ও মনিরামপুর থানার যৌথ পুলিশ দল তাঁকে নিয়ে বেগারিতলায় অভিযানে যায়। রাত তিনটার দিকে বেগারিতলা এলাকার সর্দার বাড়ি নার্সারির সামনে পৌঁছালে নুরুল হকের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। এ সময় গুলিবিদ্ধ হন নুরুল হক। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর ঘটনাস্থলে নুরুল হককে মৃত অবস্থায় পাওয়া যায়।

ওসি জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মনিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) শাহিনুর ইসলাম জানান, ঘটনাস্থল থেকে নুরুল হকের মরদেহ উদ্ধার করে তিনি যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পৌঁছে দিয়েছেন।

  • সর্বশেষ - সারাদেশ