ময়মনসিংহ, , ১০ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

এন্ড্রু কি‌শো‌রের জন‌্য প্রার্থনা ও স্মরণসভা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

এন্ড্রু কি‌শো‌রের জন‌্য প্রার্থনা ও স্মরণসভা

প্লেব্যাক জগ‌তে এক অনন‌্য নাম এন্ড্রু কি‌শোর। এদেশে সবচে‌য়ে বে‌শি গা‌নের প্লেব‌্যাক শিল্পী তি‌নি। দেখ‌তে না দেখ‌তেই তার মৃত‌্যুর চ‌ল্লিশ দিন পার হ‌তে চল‌লো। এ উপল‌ক্ষে গুণী এই শিল্পীর আত্মার শা‌ন্তি কামনায় প্রার্থনা ও স্মরণ সভার আ‌য়োজন ক‌রে তার প‌রিবার।


আজ শুক্রবার বি‌কে‌লে প্লেব‌্যাক সম্রাটের জন‌্য প্রার্থনা কর‌তে রাজশাহীর স্থানীয় চা‌র্চে এক‌ত্রিত হ‌য়ে‌ছি‌লেন এন্ড্রু কি‌শো‌রের প‌রিবার, তার আ‌ত্মীয় স্বজন ও রাজশাহী শহ‌রের সংগীত‌প্রেমীরা।


রাজশাহীর কে‌ন্দ্রীয় গির্জার হল রু‌মে প্রিয় প্রর্থনা অনুষ্ঠিত হয়।


প্রার্থনা পর্ব প‌রিচালনা ক‌রেন আশীষ মণ্ডল। প্রার্থনা সংগীত প‌রি‌বেশন ক‌রেন ল‌রেন্স মণ্ডল ও তার দল। বাই‌বেল পাঠ ক‌রেন অভ্র ওশান। শাস্ত্রলোচনা ক‌রেন মি. বা‌সিত হেমব্রম।


স্মৃ‌তিচারণ পর্ব প‌রিচালনা ক‌রেন নো‌য়েল পার্থ। এন্ড্রু কি‌শোর‌কে নি‌য়ে স্মৃ‌তিচারণ ক‌রেন ছে‌লে সপ্তক এন্ড্রু, ছন্দা চ‌্যাটার্জী, মিন‌তি বিশ্বাস, মো‌মিন বিশ্বাস, সা‌বিনা আনজুম শাপলা প্রমুখ।


বাবা এন্ড্রু কি‌শোর‌কে নি‌য়ে তৈরি করা এক‌টি স্লাইড শো প্রদর্শন ক‌রেন তার মে‌য়ে সংজ্ঞা এন্ড্রু।


প্রসঙ্গত, গত বছরের সেপ্টেম্বর থেকে ক্যান্সারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন এন্ড্রু কিশোর। ৯ মাস পর সিঙ্গাপুরে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর ১১ জুন রাত আড়াইটার একটি বিশেষ ফ্লাইটে দেশে ফেরেন। তারপর ঢাকার বাসায় বেশকিছু দিন অবস্থান করে শরীরের অবস্থা বিবেচনায় ও কোলাহলমুক্ত থাকতে রাজশাহী চলে আসেন।


তারপর থেকে সেখানে তার বোনের বাসা সংলগ্ন ক্লিনিকেই ছিলেন। সবাইকে কাঁদিয়ে ৬ জুলাই না ফেরার দেশে চলে গেছেন গানের মহারাজ।

  • সর্বশেষ - বিনোদন