ময়মনসিংহ, , ১০ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

সঞ্জয়-মাধুরীর সুপারহিট তাম্মা তাম্মা গানের অজানা কথা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সঞ্জয়-মাধুরীর সুপারহিট তাম্মা তাম্মা গানের অজানা কথা

বলিউডের নন্দিত অভিনেতা সঞ্জয় দত্ত। নব্বই দশকে তার ক্যারিয়ারের যাত্রা। দীর্ঘ এ পথ চলায় তিনি উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় সিনেমা। ক্যারিয়ারের শুরু থেকে এখন আব্দি দর্শকের কাছে তিনি সমাদৃত একজন অ্যাকশন অভিনেতা হিসেবে।


শক্ত-সামর্থ্য গড়নের এই অভিনেতা ভিলেনদের যেমন নাস্তানাবুদ করেন তেমনি ভয়ংকর ভিলেন হিসেবেও তাকে দেখা গেছে। তবে শক্তিমান সঞ্জয়কেও একবার নাস্তানাবুদ হতে হয়েছিলো। মাধুরী দীক্ষিতের সঙ্গে একটি গানের দৃশ্যে অভিনয় করতে গিয়ে বেহাল দশা হয়েছিলো সাঞ্জু বাবার।


ঘটনা ১৯৯০ সালের। ‘থানেদার’ ছবিতে ‘তাম্মা তাম্মা’ গানটিতে মাধুরীর সঙ্গে নাচবেন সঞ্জয়। কিন্তু শুটিং করতে গিয়ে দেখা গেল কিছুতেই নাচের জন্য বিখ্যাত মাধুরীর সঙ্গে তাল মেলাতে পারছেন না তিনি। বারবার শট নষ্ট হতে থাকে। বাধ্য হয়ে সেদিন শুটিংই বাদ দিয়ে দেন পরিচালক।


এরপর টানা ১৬ দিন শুধু নাচেরই অনুশীলন করে যেতে হয়েছে সঞ্জয়কে। তবে পরিশ্রমের ফলও পেয়েছেন তিনি।

সেই গানে মাধুরীর সঙ্গে দারুণ পারফর্ম করেছিলেন সঞ্জয়। আর গানটি সে সময় ব্লকবাস্টার হিটও ছিলো। এখনো পুরনো হয়নি সেই গানের আমেজ। এই গান রিমেকও হয়েছে বলিউডে।


সঞ্জয় দত্ত বর্তমানে চতুর্থ ধাপের ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত। ভিসা জটিলতা শেষ হলেই তাড়াতাড়ি চিকিত্সার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়বেন তিনি। সম্প্রতি কোকিলাবেন হাসপাতাল (মুম্বাই) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা তার সেই হাস্যজ্জল চেহারাটি কিছুটা হলেও স্বস্তি দিচ্ছে তার ভুক্তকুলদের।

  • সর্বশেষ - বিনোদন