2024-03-28 10:15:28 pm

ছেলেকে বাঁচাতে যাওয়ায় বাবাকে পিটিয়ে মারলেন উপজেলা ভাইস চেয়ারম্যান

www.focusbd24.com

ছেলেকে বাঁচাতে যাওয়ায় বাবাকে পিটিয়ে মারলেন উপজেলা ভাইস চেয়ারম্যান

১৮ আগষ্ট ২০২০, ১০:৩৯ মিঃ

ছেলেকে বাঁচাতে যাওয়ায় বাবাকে পিটিয়ে মারলেন উপজেলা ভাইস চেয়ারম্যান

ছেলেকে বাঁচাতে গিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ও তার সমর্থকদের মারপিটে নিহত হয়েছেন লুৎফর নিকারী নামে এক মাছ ব্যবসায়ী। সোমবার রাত ১১টার দিকে সাতক্ষীরার তালা সদরের নলবুনিয়া বিলে এ ঘটনা ঘটে।

এদিকে মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এ হত্যাকাণ্ডের বিচার দাবি করে মরদেহ নিয়ে মিছিল করে তালা থানা ঘেরাও করে গ্রামবাসী। এ সময় হাজার হাজার গ্রামবাসী ‘খুনিদের ফাঁসি চাই’ স্লোগান দিতে থাকেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, জিজ্ঞাসাবাদের জন্য উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে আটক করা হয়েছে। পরবর্তীতে এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

নিহত লুৎফর নিকারী (৬৫) তালা সদরের জেয়ালা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে। আর আটক মশিয়ার রহমান সরদার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

নিহতের ভাতিজা জেয়ালা নলতা গ্রামের রুহুল আমিন নিকারী জানান, নলবুনিয়া বিলের সরকারি খালে মাছ ধরছিলেন লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী। ওই খালের সঙ্গে ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের মাছের ঘেরের ভেড়ী রয়েছে। খাল থেকে ধরে সেলিমকে আটকে রাখেন মশিয়ারের সহযোগী রনি। এরপর সরদার মশিয়ার ঘটনাস্থলে পৌঁছে বারুইহাটি গ্রামের রনি, ওই গ্রামের মোসলেম শেখের ছেলে তুহিন শেখসহ তিনজন মিলে তাকে মারপিট করেন।

satkhira

ছেলেকে মারপিটের ঘটনা শুনে বাবা লুৎফর নিকারী ঘটনাস্থলে দৌড়ে যান। সেখানে যাওয়া মাত্রই সরদার মশিয়ার, তুহিন ও রনি তাকেও মারপিট করেন। পরে গ্রামবাসী গিয়ে লুৎফর রহমানকে মৃত অবস্থায় দেখতে পায়। সেলিমকেও তার পাশে অচেতন অবস্থায় পাওয়া যায়।

ওই এলাকার হযরত নিকারী জানান, সেলিম নিকারী বর্তমানে তালা হাসপাতালে ভর্তি রয়েছেন। তার কানের পর্দা ফেটে গেছে। আমরা এই হত্যাকাণ্ডের বিচার চাই। এই সন্ত্রাসী পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ঘটনায় রাতেই পুলিশের জরুরি সেবা সার্ভিস ৯৯৯ এ ফোন দেয় স্থানীয়রা। তারপর রাতেই অভিযান চালিয়ে সরদার মশিয়ারকে আটক করে পুলিশ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :