ময়মনসিংহ, , ১৫ মাঘ ১৪২৭ অনলাইন সংস্করণ

অচেতন ব্যক্তির কাছে গেল না কেউ, হাসপাতালে নিল পুলিশ

  জাগ্রত ডেস্ক

  প্রকাশ : 

অচেতন ব্যক্তির কাছে গেল না কেউ, হাসপাতালে নিল পুলিশ

ময়মনসিংহে করোনা সন্দেহে রাস্তায় অচেতন অবস্থায় পড়ে থাকা বাবুল মিয়া (৪৫) নামে এক ব্যক্তির কাছে যায়নি কেউ। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বুধবার (১৯ আগস্ট) দুপুরে ময়মনসিংহের পাটগুদাম ব্রিজ মোড়ে এ ঘটনা ঘটে।

বাবুল মিয়া নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়বাড়িখোলা গ্রামের মৃত কালাচান মিয়ার ছেলে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, দুপুরে পাটগুদাম ব্রিজ মোড়ে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছে- এমন খবর পুলিশ সুপার আহমার উজ্জামানের কাছে পৌঁছায়। তিনি দ্রুত কোতোয়ালি থানা পুলিশকে ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার নির্দেশ দেন।

Police

তার নির্দেশে আমিসহ পুলিশ পরিদর্শক (তদন্ত) মুশফিকুর রহমান, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) উজ্জ্ব কান্তি সরকার ও এসআই মিনহাজ উদ্দিন দ্রুত পাটগুদাম ব্রিজ মোড়ে যাই। ঘটনাস্থলে গিয়ে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করি। পরে পানি ও ফলের রস খাওয়ানোর পর পুলিশ ভ্যানে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ১৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, রাস্তায় একটা মানুষকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে করোনা সন্দেহে কেউ এগিয়ে আসেনি। এটি অমানবিক কাজ। মানুষ মানুষের জন্য, তাই কেউ রাস্তায় পড়ে থাকলে তার পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব।

বাবুল মিয়া কেমন আছেন- জানতে চাইলে ওসি ফিরোজ তালুকদার বলেন, এখন আগের চেয়ে অনেক ভালো। পরবর্তীতে হাসপাতালে তার খোঁজখবর নেয়া হবে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল