ময়মনসিংহ, , ৯ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

ম্যাচ বাঁচাতে লড়ছে পাকিস্তান

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

ম্যাচ বাঁচাতে লড়ছে পাকিস্তান

এই টেস্টে আর জয় পাওয়ার কোনো সম্ভাবনা নেই। বরং হারের পথেই রয়েছে পাকিস্তান। তাদের সামনে বাঁচার উপায় একটাই খোলা-ড্র। কিন্তু শেষ দুই দিনের উইকেটে টিকে ড্র করাও তো চাট্টিখানি ব্যাপার নয়!

সাউদাম্পটনে সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে তবু লড়ছে পাকিস্তান। মাঝেসাঝে বৃষ্টিও অনেকটা পথ এগিয়ে দিচ্ছে। কিন্তু বৃষ্টির আনুকূল্যের আশা করতে হলেও তো উইকেটে টিকে থাকতে হবে।

উদ্বোধনী জুটিতে সেই চেষ্টাটাই করেছেন শান মাসুদ আর আবিদ আলি। ২৩.৪ ওভার তারা কাটিয়ে দিয়েছিলেন নির্বিঘ্নে। শেষতক পাকিস্তানের ওপেনিং জুুটিটি ভাঙেন স্টুয়ার্ট ব্রড।

ইংলিশ পেসারের উইকেটের মাঝে থাকা এক ডেলিভারি বুঝতে না পেরে ছেড়ে দিতে চেয়েছিলেন শান মাসুদ। প্যাডে বল লাগলে আম্পায়ার আঙুল তুলে দেন। ৬৬ বল মোকাবেলায় ২ বাউন্ডারিতে ১৮ রানে থাকা মাসুদ রিভিউ নিয়েছিলেন। কিন্তু আম্পায়ার্স কল যায় বোলিং দলের পক্ষে।

এরপর আবিদের সঙ্গে জুটি বাঁধার চেষ্টায় আজহার আলি। ম্যাচ বাঁচাতে এই জুটিও প্রস্তর যুগের ব্যাটিংই করছে। ৮.২ ওভারের জুটিতে তারা তুলেছেন মাত্র ৯ রান। পাকিস্তানের সংগ্রহ ১ উইকেটে ৫৯ রান। আবিদ ১০৫ বলে মাত্র ১ বাউন্ডারিতে অপরাজিত ৩১ রানে। আজহার ২১ বলে করেছেন ২।

এখনও ইনিংস পরাজয় এড়াতে ২৫২ রান করতে হবে পাকিস্তানকে। ম্যাচ বাঁচাতে বৃষ্টি আর ভাগ্য দুটোই দরকার পড়বে সফরকারিদের। সিরিজ হার তো বলতে গেলে নিশ্চিত হয়েছে, ১-০ ব্যবধানটা যেন ২-০ না হয়, সেই লক্ষ্যই এখন আজহারের দলের।

  • সর্বশেষ - খেলাধুলা