2024-03-28 04:04:32 pm

ভাঙ্গারির দোকানে বিস্ফোরণে একজন নিহত

www.focusbd24.com

ভাঙ্গারির দোকানে বিস্ফোরণে একজন নিহত

০২ সেপ্টেম্বার ২০২০, ২২:২৪ মিঃ

ভাঙ্গারির দোকানে বিস্ফোরণে একজন নিহত

নেত্রকোনার দুর্গাপুরে ভাঙ্গারির দোকানে বিস্ফোরণে একজন নিহত ও একজন আহত হয়েছেন। রোববার রাত ১১টার দিকে উপজেলার পৌর এলাকার মজিদ মার্কেটে কাঞ্চনের ভাঙ্গারি দোকানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।


নিহত সবুজ মিয়া (৩৫) পেশায় একজন অটোমেকানিক ছিলেন। তিনি উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের চলিতাপাড়ার মৃত ইয়াদ আলীর ছেলে। আর গুরুতর আহত নাহিদ (২৫) উপজেলার পৌর শহরের খুজিউড়া এলাকার কাঞ্চন মিয়ার ছেলে। গুরুতর আহত নাহিদকে প্রথমে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার কাকড়াকান্দা গ্রামের মৃত আদালত বেগের ছেলে মজিদ মাস্টারের দোকান ভাড়া নিয়ে ভাঙ্গারির ব্যবসা করতেন কাঞ্চন মিয়া। কী কারণে বিস্ফোরণ ঘটেছে স্পষ্ট করে বলতে না পারলেও পুলিশসহ সকলের প্রাথমিক ধারণা এ দোকানে অনেক পুরাতন ব্যাটারি পাওয়া গেছে। এগুলোর কোনো একটির বিস্ফোরণ থেকে এ ঘটনা ঘটে থাকতে পারে।


দুর্গাপুর থানার ওসি মো. শাহ নুর এ আলম জানান, ভাঙ্গারি দোকানে অনেকগুলো ব্যাটারি রয়েছে। কিভাবে বিস্ফোরণ ঘটেছে বিশেষজ্ঞ টিম আসলে তাদের মতামতের ভিত্তিতে প্রকৃত তথ্য জানা যাবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :