ময়মনসিংহ, , ১৫ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

ইউএনওর ওপর হামলাকারীদের শাস্তি দাবি ন্যাপের

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ইউএনওর ওপর হামলাকারীদের শাস্তি দাবি ন্যাপের

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে কুপিয়ে জখমের ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন ও হামলার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।


শুক্রবার (৪ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এ দাবি জানান।


তারা বলেন, অবস্থাদৃষ্টে মনে হচ্ছে প্রশাসনের কর্মকর্তারাও আজ নিরাপদ নয়। সন্ত্রাসী হামলায় মেয়েকে বাঁচাতে গিয়ে গিয়ে বাবাও আহত। কী ঔদ্ধত্য! কী ভয়ংকর সন্ত্রাস! হাতুড়ি দিয়ে পেটানোর সাহস সন্ত্রাসীদের হয় কী করে? তাহলে কি এই হামলার পেছনে অন্য কোনো শক্তির ইন্ধন আছে? এসব প্রশ্নের উত্তর সরকারকে খুঁজে বের করতে হবে। অন্যথায় সন্ত্রাসীরা আরও বেপোরোয়া হয়ে উঠতে পারে। প্রশাসনের কর্মকর্তাদের ওপর এ ধরনের হামলার মাধ্যমে দেশে নতুন কোনো ষড়যন্ত্র শুরু হয়েছে কিনা ভাবতে হবে।


নেতৃদ্বয় বলেন, সমাজে ভয়ানক বিভক্তি, নীতি-নৈতিকতার চরম অবনতি ও আইনের শাসন প্রতিষ্ঠা না হওয়ায় সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠছে। ইউএনও ওয়াহিদা খানমের ওপর এই হামলা প্রমাণ করে, মানুষ আজ কতটা বর্বর হিংস্র দানবে পরিণত হয়েছে। আজ জনমনে প্রশ্ন দেখা দিয়েছে, উপজেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তা যেখানে নিরাপদ নয় সেখানে আমরা ও আমাদের সন্তানরা কতটুকু-কবে নিরাপদ?


ইউএনও ওয়াহিদার সুস্থতা কামনা করে অপরাধীদের দ্রুত গ্রেফতার করে প্রাপ্য শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান জানান পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

  • সর্বশেষ - রাজনীতি