ময়মনসিংহ, , ২৮ আষাঢ় ১৪২৭ অনলাইন সংস্করণ

পাহাড় দেখে বাড়ি ফেরা হলো না পাঁচ শিক্ষার্থীর

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

পাহাড় দেখে বাড়ি ফেরা হলো না পাঁচ শিক্ষার্থীর

প্রতীকী ছবি


চীনামাটির পাহাড় দেখতে দুটি পিকআপ ভ্যানে করে গৌরীপুর থেকে দুর্গাপুর এসেছিল প্রায় ৪৫ জন ছাত্র। কিন্তু আনন্দ ভ্রমণ শেষে বাড়ি ফেরা হয়নি সবার। ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিভে গেছে পাঁচ শিক্ষার্থীর জীবনপ্রদীপ।

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় শনিবার রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা সবাই গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। নিহতদের মধ্যে আসাদুজ্জামান ও ইয়াসিন নামে দুই শিক্ষার্থীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাকিদের পরিচয় জানা সম্ভব হয়নি।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী রাত সোয়া ১০ টার দিকে প্রথম আলোকে বলেন, শনিবার দুপুরের দিকে গৌরীপুর থেকে দুটি পিকআপ ভ্যানে করে প্রায় ৪৫ জনের মতো শিক্ষার্থী দুর্গাপুরের বিজয়পুরে চীনামাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। রাত সাড়ে নয়টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ শিক্ষার্থী নিহত হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

এর আগে আজ শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা খেয়ে ছয় যাত্রী নিহত হয়েছেন। নিহতরা সবাই পরস্পরের আত্মীয়।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল