ময়মনসিংহ, , ৯ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

কোথায় হবে যুব হকি দলের আবাসিক ক্যাম্প?

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

কোথায় হবে যুব হকি দলের আবাসিক ক্যাম্প?

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-২১ এশিয়া কাপ হকির জন্য বাংলাদেশের প্রস্তুতি শুরু হবে ১ অক্টোবর; কিন্তু যুবাদের আবাসিক ক্যাম্প কোথায় হবে তা এখনো চূড়ান্ত করতে পারেনি বাংলাদেশ হকি ফেডারেশন। আগামী ১৫ সেপ্টেম্বর নির্বাহী কমিটির সভায় আবাসিক ক্যাম্পের ভেন্যু ঠিক হবে।

ফেডারেশনের লক্ষ্য ছিল বিকেএসপিতে আবাসিক ক্যাম্প করার। সেটা নিশ্চিত করতে বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ মোহাম্মদ ইউসুফ এবং ফেডারেশনের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার রফিকুর রহমান রোববার গিয়েছিলেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রাশীদুল হাসানের সাথে আলোচনা করতে। তবে সেখানে ক্যাম্প করার সুযোগ না পাওয়ার সম্ভাবনাই বেশি।

‘আমরা বিকেএসপি মহাপরিচালকের সঙ্গে আলোচনা করেছি। তিনি আমাদের নিশ্চয়তা দেননি। বিকেএসপি না পেলে আমাদের মওলানা ভাসানী স্টেডিয়ামের হোস্টেলেই ক্যাম্প করতে হবে’- বলছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

যে ৩৬ জন নিয়ে যুব দলের অনুশীলন শুরু করেছিল ফেডারেশন, তাদেরই আবার ডাকা হবে বলে জানানো হয়েছে। সার্ভিসেস দলের বাইরের যে খেলোয়াড়রা আছেন তারা ছাড়া বাকিদের নিয়ে বাংলাদেশ বিমানবাহিনীর ঘাঁটিতে যে ফিটনেস ক্যাম্প চলছে তা শেষ হচ্ছে আগামীকাল সোমবার।

ক্যাম্প খেলোয়াড় ছাড়ার জন্য বাংলাদেশ সেনা, নৌ ও বিমানবাহিনীকে চিঠি দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। যে ৩৬ জন আছেন যুব দলের প্রাথমিক দলে তাদের মধ্যে বাংলাদেশ বিমানবাহিনীর ৭ জন, বাংলাদেশ নৌবাহিনীর আছেন ৩ জন এবং বাংলাদেশ সেনাবাহিনীর ২ জন।

যুব দলের প্রাথমিক তালিকা

বাংলাদেশ নৌবাহিনীর আশরাফুল ইসলাম, ফজলে রাব্বী, মাহাবুব হোসেন, বাংলাদেশ সেনাবাহিনীর ইয়াসিন আরাফাত হিমেল, মেহেদী হাসান, বাংলাদেশ বিমানবাহিনীর রাজু আহমেদ তপু, নাজমুল হাসান মৃদুল, আশরাফুল আলম, বিপ্লব কুজুর, সোহানুর রহমান সবুজ, রাকিবুল হাসান রাকিব, আরশাদ হোসেন, বিকেএসপির নুরুজ্জামান নয়ন, মেহরাব হাসান সামিন, জাহিদ হোসেন, ওবায়দুল হক জয়, দেবাশীষ কুমার রায়, আল আমিন মিয়া, সাকিব মাহমুদ অভি, শোয়েব মল্লিক তনয়, মেহেদী হাসান লিমন, সাবাদুর রহমান মিঠু, রফিকুল হাসান রকি, আমিনুল ইসলাম।

ঢাকা জেলার মেহেদী, প্রিন্স লাল, সফিউল আলম শিশির, নাঈম উদ্দিন, সিহাব হোসেন, মো. মহসিন, খালেদ মাহমুদ রাকিন, আবেদ উদ্দিন, কিশোরগঞ্জের আল নাহিয়ান শুভ, নওগাঁর সরোয়ার মোর্শেদ শাওন, চট্টগ্রামের রাজিব দাস ও নারায়নগঞ্জের খলিলুর রহমান হৃদয়

  • সর্বশেষ - খেলাধুলা