2024-04-20 07:22:04 am

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা হাসপাতালে

www.focusbd24.com

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা হাসপাতালে

০৯ সেপ্টেম্বার ২০২০, ১৯:২৬ মিঃ

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা হাসপাতালে

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী সুরেখা সিক্রি গুরুতর অসুস্থ। তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে গতকাল ৮ সেপ্টেম্বর বিকেলে ভর্তি করানো হয়েছে।


বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন বলে জানা গেছ। চিকিৎসকরা জানিয়েছেন, সুরেখা সিক্রির অবস্থা সঙ্কটজনক। আপাতত তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হচ্ছে। অভিনেত্রীর অন্য শারীরিক সমস্যাও নজরে রাখছেন চিকিৎসকরা।


৭৫ বছর বয়সী এ অভিনেত্রীর ব্রেন স্ট্রোক হয়েছে। ২০১৮ সালেও ব্রেন স্ট্রোক হয়েছিল সুরেখার। সে কারণে প্যারালাইসিসেও ভুগছিলেন তিনি। দ্বিতীয়বার স্ট্রোক হওয়ায় স্বাভাবিকভাবেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।


এদিকে জানা গেছে, শেষ জীবনে এসে অমানবেতর জীবন কাটাচ্ছেন সুরেখা সিক্রি। শারীরিক দুর্বলতার সময় কাউকেই তিনি পাশে পাচ্ছেন না। দারুণ অর্থকষ্টে চলছে তার দিন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তার এক নিকটাত্মীয় জানিয়েছেন, এই অর্থ সংকটের মুহূর্তে চিকিৎসার খরচের জন্য সুরেখা অনেকটাই ইন্ডাস্ট্রির সাহায্যের দিকে তাকিয়ে আছেন।


প্রসঙ্গত, বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন সুরেখা। শুধু বড় পর্দায় নয়, টেলিভিশনেও দারুণ পরিচিত মুখ সুরেখা সিক্রি। সর্বশেষ নেটিফ্লিক্সে জোয়া আখতার পরিচালিত ‘ঘোস্ট স্টরিজ’-এ দেখা গিয়েছিল বর্ষীয়ান এই অভিনেত্রীকে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :