ময়মনসিংহ, , ১২ আশ্বিন ১৪২৭ অনলাইন সংস্করণ

গোল করে নতুন কোচ পিরলোর অভিষেক রাঙালেন রোনালদো

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গোল করে নতুন কোচ পিরলোর অভিষেক রাঙালেন রোনালদো

ইংলিশ প্রিমিয়ার লিগ এবং স্প্যানিশ লা লিগা শুরু হয়ে গেছে এরই মধ্যে। রোববার শুরু হলেও বড় দলগুলোর মাঠে নামতে অপেক্ষায় থাকতে হবে আরও কিছুদিন। ইতালিয়ান সিরি-আ শুরুই হয়নি এখনও। চলতি মাসের শেষের দিকে শুরু হওয়ার কথা।


তার আগে নিজেদের শেষ প্রস্তুতি সেরে নিচ্ছে ক্লাবগুলো। প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে রোববার মাঠে নেমেছে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস। প্রতিপক্ষ ছিল তৃতীয় সারির দল নোভারার বিপক্ষে। প্রতিপক্ষকে রীতিমত বিধ্বস্ত করে ছেড়েছে জুভরা। জিতেছে ৫-০ গোলের বড় ব্যবধানে।


এই ম্যাচ দিয়ে অভিষিক্ত হলেন জুভেন্টাসের নতুন কোচ আন্দ্রে পিরলো। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নেয় জুভরা। যে কারণে কোচ মাওরিসিও সারিকে বরখাস্ত করে তোরিনোর ক্লাবটি। সারিকে বিদায় করে দেয়ার পর হঠাৎ করেই তারা নতুন কোচ হিসেবে আন্দ্রে পিরলোর নাম ঘোষণা করে।


জুভেন্টাসের সাবেক এই ফুটবলার খেলা ছেড়েছেন খুব বেশিদিন হয়নি। কোচিং ক্যারিয়ারও শুরু করেননি। তাকে নিয়োগ দেয়া হয়েছিল জুভেন্টাসের অনুর্ধ্ব-২৩ দলের কোচ হিসেবে। কিন্তু নতুন দায়িত্ব নেয়ার আগেই পিরলোকে একেবারে সিনিয়র দলের প্রধান কোচ নিয়োগ দিয়ে দিলো জুভরা।


সেই আন্দ্রে পিরলোর অধীনে এবারই প্রথম মাঠে নামলো ওল্ড লেডিরা। মাঠে নেমেই প্রতিপক্ষকে ৫ গোল দিলো তারা। গোলের সূচনা করেন রোনালদোই। মূলতঃ রোনালদোই পিরলোর অভিষেককে রাঙিয়ে তুললেন। ২০ মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় জুভেন্টাস। ৫৬ মিনিটে দ্বিতীয় গোল করেন অ্যারোন রামসি, মার্কো জাকা গোল করেন ৬৬ মিনিটে। ম্যানোলো পোর্তানোভা ৯০+১ মিনিটে একটি এবং ৯০+৩ মিনিটে আরেকটি গোল করে নোভারাকে গোল বন্যায় ভাসিয়ে দেন।

  • সর্বশেষ - খেলাধুলা