ময়মনসিংহ, , ১৭ কার্তিক ১৪২৭ অনলাইন সংস্করণ

অনুষ্ঠান থেকে বের করে দেয়া হলো সভাপতি প্রার্থী মানিককে

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

অনুষ্ঠান থেকে বের করে দেয়া হলো সভাপতি প্রার্থী মানিককে

সিনিয়র সহসভাপতি প্রার্থী শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদের প্যানেল পরিচিতি ও ইশতেহার ঘোষণা অনুষ্ঠানের মাঝপথে আকস্মিক হাজির হন এককভাবে সভাপতি পদে প্রার্থী হওয়া শফিকুল ইসলাম মানিক। কিন্তু মানিককে অনুষ্ঠানে থাকতে দেননি সমন্বয় পরিষদের নেতারা।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠান চলাকালীন অডিটোরিয়ামের পেছনের দিকে কিছু টিভি চ্যানেলে সাক্ষাতকার দিচ্ছিলেন মানিক। তখন মঞ্চে বক্তব্য রাখছিলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের মহাসচিব আশিকুর রহমান মিকু।

মানিকের আকস্মিক অন্য প্যানেলের অনুষ্ঠানে হাজির হওয়ায় অনেকের মধ্যে প্রথম কৌতুহল তৈরি হয়। তাহলে কি সমন্বয় পরিষদ তাদের প্যানেলে সভাপতি হিসেবে মানিকের নাম ঘোষণা দেবে? না। বরং মানিক অনুষ্ঠানে বিঘ্ন ঘটাচ্ছেন বলে অভিযোগ করেন আশিকুর রহমান মিকু।

তিনি মঞ্চ থেকে মানিকের উদ্দেশ্যে বলেন, ‘অনুষ্ঠানে বিশৃঙ্খলা না করে বসে থাকুন, না হয় বাইরে গিয়ে সাক্ষাতকার দিন।’ বিলম্ব না করে মানিক বাইরে চলে যান এবং অনুষ্ঠান শেষে আবার হলরুমে প্রবেশ করে নিজের প্রচারণায় অংশ নেন।

শফিকুল ইসলাম মানিক বাফুফের নির্বাচনে এককভাবে সভাপতি পদে নির্বাচন করছেন। সমন্বয় পরিষদ সভাপতি ছাড়া প্যানেল দিলেও মানিককে শীর্ষনেতা হিসেবে বেছে নেয়নি তারা।

  • সর্বশেষ - খেলাধুলা