2024-04-25 08:09:14 pm

সোহেল তাজের অতিথি আরিফিন শুভ

www.focusbd24.com

সোহেল তাজের অতিথি আরিফিন শুভ

০২ অক্টোবার ২০২০, ২৩:৩৯ মিঃ

সোহেল তাজের অতিথি আরিফিন শুভ

বাংলাদেশের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। বর্তমানে তিনি ফিটনেস নিয়ে কাজ করছেন। রাজধানীর ধানমন্ডিতে ইনস্পায়ার ফিটনেস বাই এসটি নামে একটি ফিটনেস সেন্টারও চালু করতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, আগামী ৯ অক্টোবর এই ফিটনেস সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন হবে। এতে অতিথি হিসেবে আমন্ত্রিত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক আরিফিন শুভ।

কদিন আগেই নিজের ফিটনেস পরিবর্তনের একটি ভিডিও শেয়ার করে আলোচনার জন্ম দেন শুভ। সেখানে তিনি জানান 'মিশন এক্সট্রিম' সিনেমার জন্য নিজের ফিটনেস ঠিক করতে দীর্ঘ নয় মাস কীভাবে পরিশ্রম করেছেন। সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বলার অপেক্ষা রাখে না এই ভিডিও তরুণদের দারুণভাবে অনুপ্রাণিত করেছে।

ঢাকাই সিনেমায় আদর্শ ফিগার-ফিটনেসের প্রতিনিধিও আরিফিন শুভ৷ তাই হয়তো স্বাস্থ্য সচেতন শুভকেই নিজের ফিটনেস সেন্টার উদ্বোধনে বেছে নিয়েছেন সোহেল তাজ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে কে কে উপস্থিত থাকবেন তা কয়েক দিন আগে সোহেল তাজ তার ভেরিফায়েড ফেসবুকে জানিয়েছিলেন। কিন্তু ‘সারপ্রাইজ অতিথি’-এর দুটি ঘর ফাঁকা রেখেছিলেন। সেই ফাঁকা ঘরের একটি শুভকে দিয়ে পূর্ণ করলেন তিনি।

ফিটনেস সেন্টারটির উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী, রিদি শেখ প্রমুখ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :