ময়মনসিংহ, , ১৯ অগ্রহায়ণ ১৪২৭ অনলাইন সংস্করণ

নতুন জটিলতা নেই, সৌমিত্রের শারীরিক অবস্থার আরও উন্নতি

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নতুন জটিলতা নেই, সৌমিত্রের শারীরিক অবস্থার আরও উন্নতি

ফাইল ছবি

ক্রমশ শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। কমেছে জ্বরের মাত্রা, ফুসফুসে সংক্রমণ এখন নেই বললেই চলে। নিয়ন্ত্রণে এসেছে স্নায়ুর জটিলতাও।


হাসপাতালের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে রোববার (১৮ অক্টোবর) এসব বিষয় উল্লেখ করা হয়েছে। শারীরিক পরীক্ষায় সব রিপোর্ট সন্তোষজনক বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।


হাসপাতালের পক্ষ থেকে বলা হয়েছে, বর্ষীয়ান এ অভিনেতার শরীরে অক্সিজেনের প্রয়োজনীয়তা অনেকটা কমেছে। এখন তাকে ২ লিটার করে অক্সিজেন দেয়া হচ্ছে। অক্সিজেন স্যাচিরেশনের পরিমাণ ৯৮। রক্তচাপ ১৭২/৭৬। পালস রেট ৮৮। তবে, পটাশিয়ামের ঘাটতি সিরিঞ্জ দিয়ে পূরণ করা হচ্ছে। রাতে ভালো ঘুমও হচ্ছে। আচ্ছন্নভাব কাটাতে মিউজিক থেরাপি চলছে। আর এতেই কাজ হচ্ছে।


কেউ ডাকলে সাড়াও দিচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। মানুষকে চিনতে পারছেন। সামান্য কথাও বলতেও পারছেন প্রখ্যাত এই অভিনেতা। স্বস্তির বিষয় যে, সৌমিত্র চট্টোপাধ্যায়ের শরীরে নতুন করে কোনও শারীরিক জটিলতা সৃষ্টি হয়নি।


কোভিড আক্রান্ত হয়ে অক্টোবরের শুরুতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কলকাতার বিখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে, করোনাকে হারিয়ে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন তিনি। এর আগে দু’বার প্লাজমা থেরাপি হয়েছে তাকে। শরীরে অক্সিজেনের তারতম্যের কারণে বাইপ্যাপ সাপোর্ট দেয়া হচ্ছিল তাকে। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে আইটিইউ-তেই রয়েছেন অভিনেতা।

  • সর্বশেষ - বিনোদন