ময়মনসিংহ, , ১৬ অগ্রহায়ণ ১৪২৭ অনলাইন সংস্করণ

গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধা

গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধা

রেললাইনের হুকে বেঁধে রাখা গরু বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আছিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার পানুর গ্রামে এ ঘটনা ঘটে।


ময়মনসিংহ থেকে মোহনগঞ্জগামী ২৬২নং ডাউন লোকাল ট্রেনে কাটা পড়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়। নিহত আছিয়া বেগম মোহনগঞ্জ উপজেলার তালেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী।


স্থানীয় রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আছিয়া বেগম বেশ কিছু দিন আগে উপজেলার পানুর গ্রামে মেয়ে নার্গিসের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সোমবার (২৬ অক্টোবর) সকালে মেয়ের গরু রেললাইনের হুকের সঙ্গে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখা ছিল।


বেঁধে রাখা গরুর দঁড়ি রেললাইনের হুকে পেঁচিয়ে যায়। এমন সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ২৬২নং লোকাল ট্রেন আসতে দেখে বৃদ্ধা গরুটিকে ধাক্কা দেন। গরুটিকে বাঁচাতে পারলেও তিনি ট্রেনের নিচে কাটা পড়েন।


মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সমর বড়ূয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ বিষয়ে ঊর্ধ্বতনের সঙ্গে কথা বলেছি। নিহত বৃদ্ধার মেয়ে নার্গিস এ ঘটনা নিজের চোখে দেখেছেন।


নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা দায়ের করে স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ - মহানগর