ময়মনসিংহ, , ২৫ চৈত্র ১৪২৬ অনলাইন সংস্করণ

নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন নারীটি

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

নিজেকে রক্ষা করতে ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন নারীটি

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় এক নারীকে ধর্ষণের চেষ্টা করেন স্থানীয় সাগর মণ্ডল (৪৪) নামের এক ব্যক্তি। এ সময় নিজেকে রক্ষা করতে ওই গৃহবধূ ধর্ষকের জিব কামড়ে ছিঁড়ে ফেলেন।

গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার একটি ইউনিয়নে এ ঘটনা ঘটে। সাগরের এক ইঞ্চি জিব বিচ্ছিন্ন হয়ে যায়। পরে তাঁকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই দিন ঘটনাস্থলে একটি বিয়ের আয়োজন চলছিল। সেখানে সাউন্ড বক্সে জোরে গান বাজছিল। রাত একটার দিকে ওই নারী নিজের ঘরে যাচ্ছিলেন। এ সময় সাগর মণ্ডলও তাঁর ঘরে ঢুকে যান। তিনি নারীকে ধর্ষণের চেষ্টা করেন। নারীটি চিৎকার দিলেও গানের শব্দের কারণে তাৎক্ষণিক কেউ বুঝতে পারেনি। এ সময় ওই নারী নিজেকে রক্ষা করতে সাগরের জিব কামড় দিয়ে এক ইঞ্চি কেটে বিচ্ছিন্ন করে দেন।

ওই নারী বলেন, তাঁর স্বামী বিদেশে থাকেন। সাগর এক বছর ধরে বিভিন্নভাবে তাঁকে উত্ত্যক্ত করে আসছিলেন। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরও জানানো হয়। সোমবার রাতে তাঁকে জোর করে ধর্ষণের চেষ্টা করেন সাগর। নিজেকে রক্ষা করতে বিভিন্নভাবে চেষ্টা করেন তিনি। একপর্যায়ে সাগরের জিব কামড় দিয়ে কেটে ফেলেন তিনি।

উপজেলার ওই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ‘ঘটনাটি জানার পর আমি ঘটনাস্থলে গিয়েছি। ওই নারীর সঙ্গে কথা বলেছি। বিষয়টি পুলিশকেও জানানো হয়েছে। সাগরকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন প্রথম আলোকে বলেন, তারা মিটফোর্ড হাসপাতালে খোঁজ নিয়ে জানতে পেরেছেন সেখানে সাগর নেই। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা হচ্ছে।