ময়মনসিংহ, , ২২ অগ্রহায়ণ ১৪২৭ অনলাইন সংস্করণ

আইপিএলে জুয়া, গ্রেফতার সাবেক ক্রিকেটার

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

আইপিএলে জুয়া, গ্রেফতার সাবেক ক্রিকেটার

 মরিসকে গ্রেফতার করেছে ভারসোবা পুলিশ। একই অপরাধে তার সঙ্গে আর দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

১৯৯৫ থেকে ২০০৭ সাল পর্যন্ত সময়ে ভারতের ঘরোয়া ক্রিকেটে ৪৪টি প্রথম শ্রেণি ও ৫১টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন রবিন। ব্যাট হাতে প্রায় তিন হাজারের কাছাকাছি ও বল হাতে ১২২ উইকেট রয়েছে ৫৪ বছর বয়সী রবিনের নামের পাশে। কখনও জাতীয় দলে সুযোগ হয়নি তার।

গোপন খবরের ভিত্তিতে রবিন সিংয়ের ভারসোবার বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাদের কাছে খবর ছিল, এ বাড়িতে নিয়মিত বাজির আসর বসান রবিন। সে মোতাবেক অভিজানে গিয়ে ল্যাপটপ এবং মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। সোমবার তাকে ম্যাজিস্ট্রেট কোর্টে তোলার কথা রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে এক সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘আইপিএল ম্যাচে নিয়মিত বাজি ধরতেন রবিন। যা আইনত নিষিদ্ধ।’

রবিনের জন্য ক্রিকেটে জুয়ার সঙ্গে জড়িত থাকার ঘটনা এটিই প্রথম নয়। গতবছর আল জাজিরা টিভির করা স্টিং অপারেশনে পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান হাসান রাজার সঙ্গে মিলে টি-টোয়েন্টি টুর্নামেন্টে স্পট ফিক্সিংয়ের পরিকল্পনা করতে দেখা গেছে রবিনকে। পরবর্তীতে অবশ্য এসব অস্বীকার করেছেন তিনি।

এছাড়া পুলিশের কাছে গ্রেফতার হওয়ার ঘটনাও রবিনের জন্য প্রথম নয়। গতবছর একজন লোন এজেন্টের কাছ থেকে ২ লাখ রুপি আত্মসাতের জন্য তাকে অপহরণ করেছিলেন রবিন ও চার সঙ্গী। তখনও রবিনকে গ্রেফতার করেছিল পুলিশ।

  • সর্বশেষ - খেলাধুলা