ময়মনসিংহ, , ১৫ ফাল্গুন ১৪২৭ অনলাইন সংস্করণ

বিশ্বের সেরা ১০ ধনী অভিনেতা যারা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিশ্বের সেরা ১০ ধনী অভিনেতা যারা

কে বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতা? গুগলে কখনও অনুসন্ধান করেছেন? যদিও বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতার খেতাব পাওয়া সহজ নয়। তাদের বার্ষিক আয় এবং পারিশ্রমিক সকল কিছুর উপর ভিত্তি করেই এই তালিকা করা হয়ে থাকে। সাম্প্রতি ভারতের গণমাধ্যম হেডলাইনস টুডে তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে বিশ্বের সবচেয়ে ধনী অভিনেতার একটি তালিকা।

সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তারপরই আছেন টম ক্রুজ। আছেন বিশ্ব মাতানো আরও বেশ ক’জন অভিনেতার নাম। সেখান থেকে সেরা পাঁচজনকে নিয়ে এই আয়োজন-

শাহরুখ খান
তিনি বলিউডের বাদশাহ। অভিনয় দিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন। ভারতীয় সকল তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় এই মানুষটির ভক্ত রয়েছে পুরো পৃথিবীজুড়ে। একটি জনপ্রিয়তার সমীক্ষায় দেখা গেছে, বিশ্বজুড়ে শাহরুখ খানকে ৩.২ বিলিয়ন মানুষ ফলো করেন।

জনপ্রিয় এই অভিনেতার বার্ষিক সম্পদের পরিমাণ ধরা হয়েছে ৮০০ মিলিয়ন ডলার।

টম ক্রুজ
বিশ্বের সব থেকে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। তিনবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জয়ী ‘মিশন ইম্পসিবল’ তারকা নিজেকে নিয়ে গেছেন সাফল্যের অনন্য উচ্চতায়। জনপ্রিয় এই অভিনেতা ধনীদের তালিকায় রয়েছেন দ্বিতীয় স্থানে। তার নেট সম্পদের পরিমাণ ৬৫০ মিলিয়ন মার্কিন ডলার।

জর্জ ক্লুনি
দুটি একাডেমি পুরস্কার এবং তিনটি গোল্ডেন গ্লোব পুরস্কার পাওয়া জনপ্রিয় অভিনেতা জর্জ এই তালিকায় রয়েছেন তৃতীয় স্থানে। তার নেট সম্পদের পরিমাণ ধরা হয়েছে ৫৫০ মিলিয়ন মার্কিন ডলার।

শুধু ধনী ব্যক্তিদের মধ্যেই নয়। এর আগে দুনিয়ার ১০০ প্রভাবশালী ব্যক্তিদের তালিকাতেও ছিলেন তিনি।

এছাড়াও এই তালিকায় রয়েছেন
৪/ মেল গিবসন ৫২০ মিলিয়ন
৫/ অ্যাডাম স্যান্ডলার ৫০০ মিলিয়ন
৬/ জ্যাক নিকোলসন ৪৮০ মিলিয়ন
৭/ অমিতাভ বচ্চন ৪৫০ মিলিয়ন
৮/ জনি ডেপ ৪৫০ মিলিয়ন
৯/ আর্নল্ড শোয়ার্জনেগার ৪০০ মিলিয়ন
১০/ সিলভেস্টার স্ট্যালোন ৪০০ মিলিয়ন

  • সর্বশেষ - বিনোদন