2024-04-20 01:31:44 pm

পুলিশের উদ্যোগে স্বজন ফিরে পেলেন মৃতপ্রায় বৃদ্ধ

www.focusbd24.com

পুলিশের উদ্যোগে স্বজন ফিরে পেলেন মৃতপ্রায় বৃদ্ধ

১০ জানুয়ারী ২০২১, ২১:১২ মিঃ

পুলিশের উদ্যোগে স্বজন ফিরে পেলেন মৃতপ্রায় বৃদ্ধ

ময়মনসিংহের গৌরীপুরে মৃত্যুপথযাত্রী এক বৃদ্ধকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।


বৃদ্ধ ছাবেদ আলী (৬০) উপজেলার মাওহা ইউনিয়নের চল্লিশা করেহা গ্রামের বাসিন্দা। ১৪ দিন আগে ছাবেদ আলী নিখোঁজ হন। পরে অনেক খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। শনিবার ( ৯জানুয়ারি) বিকেলে উপজেলার সিধলা ইউনিয়নের পাইস্কা বিলের ধানখেত থেকে মৃতপ্রায় ছাবেদ আলীকে উদ্ধার করে পুলিশ।


এ বিষয়ে গৌরীপুর থানার এসআই মোস্তাক আহমেদ বলেন, উপজেলার পাইস্কা বিলে মৃত প্রায় এক ব্যক্তি পড়ে আছে বলে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে রাস্তা থেকে প্রায় আধা কিলোমিটার ভেতরে বিলের মাঝখানে ওই বৃদ্ধকে পড়ে থাকতে দেখি। পরে ওই ব্যক্তির সঙ্গে কথা বলার চেষ্টা করি।


এক পর্যায়ে তিনি খুব আস্তে করে জানান তার গ্রামের নাম চল্লিশা করেহা। এরপর চল্লিশা করেহায় কাঞ্চন নামে পরিচিত একজনকে ফোন করে বলি আপনার গ্রামে নিখোঁজ কেউ আছে নাকি? এ সময় তিনি জানান তার গ্রামের ছাবেদ আলী নামে এক বৃদ্ধ নিখোঁজ আছেন।


পরে নিখোঁজ ছাবেদ আলীর ছেলে ছায়েম তার দুই চাচাত ভাইকে নিয়ে ঘটনাস্থলে আসেন এবং ছাবেদ আলী তার বাবা বলে নিশ্চিত করেন। তিনি আরও বলেন, সায়েম ও তার দুই চাচাত ভাইয়ের কাছে ওই ব্যক্তিকে বুঝিয়ে দিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।


বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, ওই বৃদ্ধকে তার ছেলের হাতে বুঝিয়ে দেয়া হয়েছে এবং চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :