ময়মনসিংহ, , ২০ ফাল্গুন ১৪২৭ অনলাইন সংস্করণ

প্রযোজনায় নাম লেখালেন তমা, জুটি বাঁধলেন তৌকীরের সঙ্গে

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

প্রযোজনায় নাম লেখালেন তমা, জুটি বাঁধলেন তৌকীরের সঙ্গে

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা। বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে তিনি সুনাম অর্জন করেছেন। ‘নদীজন’ সিনেমায় অভিনয় করে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। বড় পর্দার পাশাপাশি তাকে নিয়মিত ছোট পর্দাতেও পাওয়া যায় উপস্থাপনায়।


এবার তিনি প্রযোজনায় নাম লেখালেন। তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘মির্জাস ক্রিয়েশন’।


আর নতুন যাত্রার প্রথমেই তিনি সঙ্গে পেলেন দেশের নন্দিত অভিনেতা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী পরিচালক তৌকীর আহমেদকে। জানা গেছে, তমার প্রযোজনায় প্রথম নাটকটি পরিচালনা করবেন ‘দারুচিনি দ্বীপ’খ্যাত এই নির্মাতা।


বিষয়টি নিশ্চিতে করেছেন তমা মির্জা। তার কাছে এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘খবরটি খুব আনন্দের সঙ্গেই জানাচ্ছি, প্রযোজক হিসেবে যাত্রা শুরু করলাম। নাটক দিয়ে শুরু। ভবিষ্যতে সিনেমাসহ বিনোদনের নানা অনুষঙ্গ নির্মাণের পরিকল্পনা রয়েছে।


আর বিশেষভাবে বলতে চাই আমি সৌভাগ্যবান যে আমার প্রযোজিত প্রথম নাটকেই আমি পরিচালক হিসেবে তৌকীর ভাইয়ার মতো একজন গুণী পরিচালককে পেয়েছি। তিনি আমাকে অনেক পরামর্শ দিয়েছেন।’


তিনি জানালেন, নাম ঠিক না হওয়া নাটকটিতে জুটি বেঁধে অভিনয়ও করবেন প্রযোজক তমা ও পরিচালক তৌকীর। চলতি মাসেই নাটকটির শুটিং শুরু হবে। আর এটি প্রচার হতে পারে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে।


নাটকটির গল্পও লিখবেন তৌকীর আহমেদ।

  • সর্বশেষ - বিনোদন