2024-04-20 12:19:53 am

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ৪০ কিলোমিটারজুড়ে যানজট

www.focusbd24.com

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ৪০ কিলোমিটারজুড়ে যানজট

১৯ জানুয়ারী ২০২১, ২১:০৮ মিঃ

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে ৪০ কিলোমিটারজুড়ে যানজট

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও বগুড়া মহাসড়কের অন্তত ৪০ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। মহাসড়কের দুটি লেনেই হাজার হাজার গাড়ি দাঁড়িয়ে রয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত মহাসড়কে কখনো যানজট কখনো ধীরগতিতে গাড়ি চলাচল করছিল। বিকেলে ধীরে ধীরে যানজটের বিস্তৃতি বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর থেকে শুরু করে নলকা মোড়, হাটিকুমরুল গোলচত্বর হয়ে চান্দাইকোনা পর্যন্ত পৌঁছেছে।

ঝাওল ওভারব্রিজ ও বাগবাড়ী, কোনাবাড়ি এলাকায় গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, মঙ্গলবার দিনভরই এ মহাসড়কে দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের। হাজার হাজার যানবাহন ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। মাঝে মধ্যে কিছুটা ধীরগতিতে চলাচল করলেও বেশিরভাগ সময়ই যানজট লেগে ছিল। বিকেল থেকে যানজট আরও বেড়ে চলেছে।

jagonews24

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী বলেন, কুয়াশার কারণে ভোর থেকেই যানবাহন চলাচলে ধীরগতি ছিল। সকালে পাঁচলিয়া এলাকায় ও তারপর চান্দাইকোনায় দুটি দুর্ঘটনা ঘটে।

এ কারণে যান চলাচলে বেশকিছু সময় বিঘ্ন ঘটে। এ কারণে প্রচুর গাড়ি আটকে পড়ে ধীরে ধীরে যানজট সৃষ্টি হয়। এছাড়া চার লেন মহাসড়কের কাজ চলমান থাকায় কড্ডার মোড় এলাকায় সিঙ্গেল লেনে যান চলাচল করছে। এ কারণেও যানজটের তীব্রতা আরও বেড়েছে। দিনভরই এমন সমস্যা ছিল। যানজট নিরসনে পুলিশ নিরলস কাজ করছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :