2024-03-29 12:47:32 am

আবারও বিয়ে করলেন দিয়া মির্জা

www.focusbd24.com

আবারও বিয়ে করলেন দিয়া মির্জা

১৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৯ মিঃ

আবারও বিয়ে করলেন দিয়া মির্জা

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা আবারও বিয়ের পিঁড়িতে বসলেন। সোমবার (১৫ ফেব্রুয়ারি) ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। দুই পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে মুম্বাইয়ে শুভ কাজটি সারলেন তারা।


ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর হাতজোড় করে বেরিয়ে আসেন দিয়া মির্জা। তিনি পাপারাৎজিকে নিজের হাতে মিষ্টি খাওয়ান। শুধু তাই নয়, বিয়ের পর ‘স্যার’ কোথায় বলে বৈভব রেখির খোঁজ করেন অনেকে, যার উত্তরে স্যার (বৈভব রেখি) অত্যন্ত লাজুক বলে দিয়া মির্জাকে মন্তব্য করতে শোনা যায়।


সোমবার লাল রঙের শাড়িতে সেজে বিয়ের পিঁড়িতে বসেন দিয়া মির্জা। পরিবার ও অত্যন্ত ঘনিষ্ঠ মিলিয়ে ৫০ জন বিয়ের অনুষ্ঠানে হাজির হন, যার মধ্যে অন্যতম অদিতি রয় হায়দরি, জ্যাকি ভাগনানি ও গৌতম গুপ্তা। গতকাল দুপুরে অদিতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি শেয়ার করেন, যা দেখে স্পষ্ট হয়ে যায়, দিয়া মির্জা ও বৈভব রেখির বিয়ের অনুষ্ঠান কার্যত শুরু হয়ে গেছে। যদিও দিয়া মির্জাকে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো ছবি শেয়ার করেননি।


সাহিল সাঙ্ঘার সঙ্গে বিচ্ছেদের পর বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। বেশ কয়েক বছর সংসারের পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেন সাহিল সাঙ্ঘা ও দিয়া। দিয়া-সাহিলের সম্পর্কে হানা দেয় বিবাহবহির্ভূত সম্পর্ক। তার জেরেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে জানা যায়। যদিও দিয়া মির্জা এ বিষয়ে কখনও মুখ খোলেননি।


তাদের বিচ্ছেদের পর লকডাউনের মধ্যে মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দিয়া মির্জা সম্পর্কে জড়ান বলে শোনা যায়। লকডাউনের মধ্যে দুজনের মধ্যে সম্পর্কের গভীরতা বাড়তে শুরু করলে, বিয়ের সিদ্ধান্ত নেন তারা। সোমবার পশ্চিম ব্যান্দ্রার বেল এয়ার অ্যাপার্টেমেন্টে বসে বৈভব-দিয়ার বিয়ের আসর।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :