2024-04-20 01:03:07 am

ছেলের বাঁশের আঘাতে প্রাণ গেল বাবার

www.focusbd24.com

ছেলের বাঁশের আঘাতে প্রাণ গেল বাবার

২২ ফেব্রুয়ারী ২০২১, ২১:৩৯ মিঃ

ছেলের বাঁশের আঘাতে প্রাণ গেল বাবার

ফাইল ছবি

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নজরুল হক চাঁন মিয়ার (৬৮) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে তাকে পেটানো হয়। রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


অভিযুক্ত ছেলের নাম ফারুক। এ ঘটনায় নিহতের অপর ছেলে বাদী হয়ে রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে ফুলবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


নিহত নজরুল হক চাঁন মিয়া উপজেলার আছিম পাটুলি গ্রামের মৃত আরছব আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।


তিনি বলেন, শনিবার সকালে ধানের জমিতে ছেলে ফারুককে পানি দিতে বলেন বাবা নজরুল ইসলাম ইসলাম চাঁন মিয়া। ছেলে পানি দিতে অস্বীকার করেন। এ নিয়ে দুজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে ফারুক বাঁশ দিয়ে বাবার মাথায় আঘাত করেন। পরে স্থানীয়রা নজরুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনার পর থেকে ছেলে ফারুক পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :