ময়মনসিংহ, , ৩ বৈশাখ ১৪২৮ অনলাইন সংস্করণ

তাহসানের ৫ শব্দের স্ট্যাটাসে তোলপাড় ফেসবুক

  মিডিয়া ডেস্ক

  প্রকাশ : 

তাহসানের ৫ শব্দের স্ট্যাটাসে তোলপাড় ফেসবুক

নিজের ফেসবুক পেজে ইংরেজি হরফে মাত্র ৫ শব্দের একটি স্ট্যাটাস দিলেন গায়ক ও অভিনেতা তাহসান খান। তার তাতেই নেটদুনিয়া ঝড় বয়ে গেল। এ গায়কের পাঁচ শব্দের স্ট্যাটাসে তোলপাড় ফেসবুক। 


মঙ্গলবার রাতে এক লাইনের একটি স্ট্যাটাসে তাহসান লেখেন, ‘স্টিল আই বিলিভ ইন ইউ’। এরপর থেকে সেই স্ট্যাটাস নিয়ে রীতিমত হইচই শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। যা এখনও চলছে। স্ট্যাটাসটিতে মাত্র ৪ ঘণ্টায় ১ লাখ দুই হাজারের বেশি রিয়েকশন পড়েছে। আর কমেন্ট হয়েছে ১৬ হাজারেরও বেশি।


ভক্তদের মনে নানা প্রশ্নের ঢেউ আছড়ে পড়ছে, কার উদ্দেশ্যে তাহসান এ বার্তা দিলেন? এখনও কাকে বিশ্বাস করেন তিনি? যার উদ্দেশ্যে তিনি এ বার্তা দিয়েছেন তিনি কী বিশ্বাস ভঙ্গ করেছেন? কে তিনি? কমেন্টে অনেকেই সরাসরি তাহসানের সাবেক স্ত্রী অভিনেত্রী মিথিলার নাম নিয়েছেন।


অবশ্য এসব বাস্তবতা এড়িয়ে অনেকে ভাবছেন, এটা নিছক তাহসানের নতুন গানের কথা। কেউ কেউ আবার বিষয়টিকে বিজ্ঞাপন প্রচারণী বার্তা ভাবছেন। তারা মনে করছেন,দেশের একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রচারণার অংশ হিসেবে এই স্ট্যাটাস দিয়েছেন তাহসান।


এতো ভাবনার পরও বিষয়টি অমীমাংসিত রহস্যই থেকে গেল। যার উত্তর তাহসানের কাছেই। যদিও এ বিষয়ে তাহসান এখনও মুখ খোলেননি। ৮৫ লাখ ফলোয়ারসহ ভক্তদের ধৈর্যের পরীক্ষা নিচ্ছেন তিনি।

  • সর্বশেষ - মিডিয়া