2024-03-28 03:34:35 pm

সিনেমা হলে ব্যর্থ জন-ইমরানের সিনেমা

www.focusbd24.com

সিনেমা হলে ব্যর্থ জন-ইমরানের সিনেমা

২১ মার্চ ২০২১, ১১:২৭ মিঃ

সিনেমা হলে ব্যর্থ জন-ইমরানের সিনেমা

চলতি বছরে মুক্তির অপেক্ষায় থাকা জন-হাশমির অভিনীত ‌‌‘মুম্বাই সাগা’ অবশেষে মুক্তি পেয়েছে ১৯ মার্চ। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি না দিয়ে ওটিটিতে মুক্তির কথা থাকলেও পুরো ভারতের সিনেমা হলগুলোতেই মুক্তি পেয়েছে।


জনসাধারণ এবং তারকা মানের জন্য সিনেমাটি বক্স অফিসে একটি দারুণ সূচনা করবে বলে আশা করা হয়েছিল। তবে বাস্তব কিছুটা ভিন্ন। প্রথম দিনে সিনেমাটি বক্স অফিসে তুলেছে মাত্র ২ কোটি ৮২ লক্ষ রুপি। যা জন আব্রাহাম অভিনীত ব্যবসা সফল ১৫টি সিনেমার প্রথম দিনের আয়ের তালিকায় স্থান পায়নি।


তবে ‘মুম্বাই সাগা’ সিনেমা নিয়ে ইতিবাচক দিকটি হলো ভারতের সিনেমা সমালোচকগণ। অনেকেই মনে করছেন আসন্ন দিনগুলোতে সিনেমাটি তাদের লক্ষে পৌছাতে পারবে।


এদিকে প্রথম দিনের ব্যর্থতাকে অনেকে সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধির কারণ হিসেবেও মনে করছেন। মানুষ এখনো করোনার মাঝে প্রেক্ষাগৃহে আসতে সাচ্ছন্দ্যবোধ করছেন না বলেও জানিয়েছে ভারতের অনেক গণমাধ্যম।


তবে সম্প্রতি করোনার মাঝে প্রথম দিনে ভালো বক্স অফিস মাতিয়েছে জাহ্নবী কাপুর, রাজকুমার রাও এবং বরুণ শর্মা অভিনীত ‘রুহি’ সিনেমাটি। তাদের প্রথম দিনের বক্স অফিস যোগান ছিল ৩.০৬ কোটি রুপি। এখন পর্যন্ত ‘রুহি’র বক্স অফিস কালেকশন ১৬.০১ কোটি রুপি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :