, ১ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

এত মৃতের সংখ্যা আগে দেখেনি ব্রাজিল, একদিনেই আক্রান্ত ৮৫ হাজার

  আন্তর্জাতিক ডেস্ক

  প্রকাশ : 

এত মৃতের সংখ্যা আগে দেখেনি ব্রাজিল, একদিনেই আক্রান্ত ৮৫ হাজার

প্রাণঘাতী করোনা ভাইরাসে লণ্ডভণ্ড পুরো বিশ্ব। প্রতিদিনই এই ভাইরাসটিতে আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। এরই মধ্যে ফের ব্রাজিলে মৃত্যের সংখ্যা বেড়েছে। একদিনে এ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণ গেছে তিন সহস্রাধিক মানুষের। আর নতুন শনাক্ত হয়েছে প্রায় ৮৫ হাজার।


আজ বুধবার (২৪ মার্চ) করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, ব্রাজিলে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিন হাজার ১৫৮ জন। আর নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৮৪ হাজার ৯৯৬ জনের শরীরে।

  

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর দিক থেকে দ্বিতীয় স্থানে অবস্থান করছে ব্রাজিল। এখন পর্যন্ত এ ভাইরাসটিতে সংক্রমিত হয়েছেন ১ কোটি ২১ লাখ ৩৬ হাজার ৬১৫ জন এবং মারা গেছেন ২ লাখ ৯৮ হাজার ৮৪৩ জন। এ ছাড়া সুস্থ হয়েছেন এক কোটি ছয় লাখ এক হাজার ১৫৮ জন।


গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১০ হাজার ২০৬ জন। এবং করোনা আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৮৫ হাজার ৭৮৬ জন। এখন পর্যন্ত এ ভাইরাসে সংক্রমিত হয়েছেন ১২ কোটি ৪৭ লাখ ৯০ হাজার ৫১ জন এবং মারা গেছে ২৭ লাখ ৪৫ হাজার ৩৮৬ জন। এ ছাড়া সুস্থ হয়েছেন ১০ কোটি ৮ লাখ ২০ হাজার ৯৭১ জন।

  • সর্বশেষ - আন্তর্জাতিক