2024-04-24 05:57:16 pm

গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭

www.focusbd24.com

গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭

০৪ এপ্রিল ২০২১, ২৩:৩২ মিঃ

গাইবান্ধায় কাল বৈশাখী ঝড়ে মৃতের সংখ্যা বেড়ে ৭

আজ বিকেলে আচমকা ঝড়ো ও দমকা হাওয়ায় গাইবান্ধার সাত উপজেলার বিভিন্ন এলাকার অসংখ্য বসতবাড়ি ও গাছপালা ভেঙে পড়াসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ঝড়ের কবলে ঘর ও গাছের চাপা পড়ে মৃত্যু হয়েছে শিশু ও নারীসহ ৭ জনের। এছাড়া আহত হয়েছেন অন্তত ৩০ জনের বেশি মানুষ।


এদিকে নিহতরা হলেন, পলাশবাড়ি উপজেলার গোফফার রহমান (৪২) ও জাহানারা বেগম (৪৮), সুন্দরগঞ্জ উপজেলার ময়না বেগম (৪০), ফুলছড়ি উপজেলার হারিস মিয়া (৩২) ও শিমুলি আকতার (২৭), সাদুল্লাপুর উপজেলার আবদুস ছালাম সর্দার (৪৫), সদর উপজেলার শিশু মনির মিয়া (৫)।


এর মধ্যে গাছের চাপা পড়ে মৃত্যু হয় শিশু মনির, গোফফার, জাহানারা ও ময়না বেগমের। ঘরের নিচে চাপা পড়ে শিমুলি আকতার ও অটোরিকশা উল্টে মৃত্যু হয় হারিস মিয়ার। এছাড়া দোকান থেকে বাড়ি ফিরেই মৃত্যু হয়েছে আবদুস ছালামের।


প্রচণ্ড গতির দমকা ঝড়ে সদর, সুন্দরগঞ্জ, পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলাসহ প্রত্যন্ত এলাকার বিদ্যুতের খুঁটি ও তার ছিঁড়ে গেছে। এতে বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন হয়ে পড়ায় ভুতুড়ে অবস্থার সৃষ্টি হয়েছে জেলাজুড়েই। জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। ফলে দীর্ঘসময় অন্ধকার অবস্থার কারণে চরম ভোগান্তিতে পড়েছেন জেলার সর্বস্তরের মানুষ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :