ময়মনসিংহ, , ৩ বৈশাখ ১৪২৮ অনলাইন সংস্করণ

হাসান আলিকে শুভেচ্ছা জানালেন সানিয়া মির্জা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হাসান আলিকে শুভেচ্ছা জানালেন সানিয়া মির্জা

পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম সদস্য হলেন হাসান আলী মান্দি বাহাউদ্দিন। দলে তিনি ফাস্ট বোলার হিসেবে খেলছেন। পাকিস্তানের তারকা পেসার হাসান আলি কন্যা সন্তানের বাবা হয়েছেন।


গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে হাসান আলী জানিয়েছেন, কন্যা সন্তান এসেছে তার ঘর আলো করে। এরপর তাকে শুভেচ্ছায় ভাসিয়েছেন সতীর্থরা। পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জাও তাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন।


পাকিস্তান দলের পেসার শাহীন শাহ আফ্রিদির টুইটে লেখেন, ‘মাশাআল্লাহ, মাশাআল্লাহ। অনেক অনেক শুভেচ্ছা।’ ব্যাটসম্যান আহমেদ শেহজাদ লিখেছেন, ‘মাশাআল্লাহ! তোমার এবং ভাবীর জন্য অনেক শুভকামনা। ছোট্ট রাজকন্যা এবং ভাবীর জন্য দোয়াও রইলো।’ ফাখর জামানের টুইট, ‘মাশাআল্লাহ। আমার ভাইয়ের জন্য অনেক শুভকামনা।’ শাদাব খান লিখেছেন, ‘মাশাআল্লাহ ভাই, অনেক অনেক শুভেচ্ছা।’


শুভেচ্ছা জানিয়েছেন হাসান আলির সতীর্থ শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জাও। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ‘লাভ’ রিয়েক্ট দিয়ে নতুন অতিথির জন্য শুভকামনা জানিয়েছেন তিনি।


এর আগে রাজকন্যার জন্য সবার কাছে দোয়া চেয়ে হাসান আলি টুইটে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান উপহার দিয়েছেন। আমার রাজকন্যাকে আমাদের পরিবারে স্বাগতম। আশা করি, আমার ছোট্ট পরীর অনেক অনেক স্বপ্ন থাকবে এবং সর্বশক্তিমান তার জীবনে চলার পথে সব স্বপ্ন পূরণ করবেন। আমিন। সবাই তার জন্য দোয়া করবেন।

  • সর্বশেষ - খেলাধুলা