2024-03-28 05:27:07 pm

কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

www.focusbd24.com

কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা

২১ এপ্রিল ২০২১, ০৯:১৯ মিঃ

কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা
কাদের মির্জার ছোট ভাই শাহাদাত হোসেন ও ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নম্বর সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর নবী চৌধুরীর (৬৬) ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিকনকে (৪২) প্রধান আসামি করে কোম্পানীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় দ্বিতীয় আসামি করা হয়েছে যুবলীগ কর্মী কাদের মির্জার অনুসারী শহীদ উল্যাহ রাসেলকে (৩৪), তৃতীয় আসামি করা হয়েছে কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিককে (২৫) ও চতুর্থ আসামি করা হয়েছে কাদের মির্জার ছোট ভাই শাহাদাত হোসেনকে (৫৩)। মামলায় আরও ৩১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত ২০-৩০ জনকেও মামলায় আসামি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়া এলাকায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১ নম্বর সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর নবী চৌধুরীকে (৫৮) গুলি করে ও পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা।

কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থার দ্রুত অবনতি ঘটায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :