2024-04-20 04:40:10 pm

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি: চিকিৎসক

www.focusbd24.com

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি: চিকিৎসক

২১ এপ্রিল ২০২১, ০৯:২৮ মিঃ

খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি: চিকিৎসক

করোনা আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আজ ১৩তম দিন। গত প্রায় ২৪ ঘণ্টার অধিক সময় যাবত তার শরীরে কোন জ্বর নেই বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা: এ জেড এম জাহিদ হোসেন। তিনি বলেন, অন্য দিনের চেয়ে উনি অনেকটা ভালো অনুভব করছেন বলে আমাদেরকে জানিয়েছেন। এমতাবস্থায় তার যেই চিকিৎসা চলতেছে সেটাই চলবে।

মঙ্গলবার (২০ এপ্রিল) রাত সোয়া ১১টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়ার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তিনি এসব কথা বলেন।

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বেগম খালেদা জিয়া। পাশাপাশি স্বাস্থ্যবিধী মেনে চলতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন বলে জানান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেন, ওনার যেই মেডিকেল বোর্ড রয়েছে তারা বসে ওনার বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা রয়েছে। সেগুলো করার সিদ্ধান্ত নিবেন।

এই চিকিৎসক বলেন, আজকে ম্যাডামের ১৩তম দিন শুরু হয়েছে। কাজেই এই যে ১৩ ও ১৪তম দিন এই টাইমটা হচ্ছে গুরুত্বপূর্ণ। ১৪তম দিন বৃহস্পতিবার সকালে শেষ হবে। এ সময় পর্যন্ত তার দিকে আমাদের ভালো করে লক্ষ করতে হবে।

তিনি আরও বলেন, উনার কাশ্মী, গলা ব্যাথা ও অন্যান্য উপসর্গ ছিলো অথবা নতুনভাবে হয় নাই। কাজেই এই অবস্থায় আমরা বলতে পারি ম্যাডামের চিকিৎসা যেভাবে চলছে তাতে তিনি স্থিতিশীল পর্যায়ে আছেন।

ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, বেগম খালেদা জিয়ার দেহের তাপমাত্রা স্বাভাবিক রয়েছে। ব্লাড প্রেসার, অক্সিজেন স্যাচুরেশন, ব্লাড সুগার স্বাভাবিক পরিস্থিতি।

এসময় বেগম খালেদা জিয়ার আরেক চিকিৎসক ডা: মোহাম্মদ আল মামুন ও চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

সূত্র : বিডি২৪লাইভ

উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :