ময়মনসিংহ, , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

আইপিএলে এবার বাংলাদেশের এই দুজন

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

আইপিএলে এবার বাংলাদেশের এই দুজন

                                                                            সানরাইজার্সের নেটেও থাকবেন বাংলাদেশের এই দুই থ্রোয়ার। ছবি: সংগৃহীত
এবারের আইপিএলের কোনো বাংলাদেশি ক্রিকেটার না থাকলেও থাকছেন দুই বাংলাদেশি থ্রোয়ার বুলবুল আহমেদ ও আরকে সেন্টু।


এবারের আইপিএলে কোনো বাংলাদেশি ক্রিকেটার খেলবেন না। কিন্তু আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের অংশ হবেন দুই বাংলাদেশি। বুলবুল আহমেদ ও আর কে সেন্টু—বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দুই থ্রোয়ারের এবার চাকরি হয়েছে সানরাইজার্সে।

যেকোনো দলের নেট অনুশীলনেই এই থ্রোয়ারদের একটা ভূমিকা থাকে। হাতে ডগস্টিক (বল থ্রো করা হয় যেটি দিয়ে) এঁরা ব্যাটসম্যানদের দিকে বল ছুড়ে যান। বুলবুল ও সেন্টু বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে আছেন বেশ অনেক দিন ধরেই।

মূলত বাংলাদেশ দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনের সুপারিশেই সানরাইজার্সে চাকরি হয়েছে বুলবুল ও সেন্টুর। শ্রীনিবাস বাংলাদেশ দলের পাশাপাশি ও সানরাইজার্সের হয়েও কাজ করেন। তিনিই এই দুজনের থ্রোয়িংয়ের ভিডিও সানরাইজার্স কর্মকর্তাদের কাছে পাঠান। এর পরপরই আইপিএলে সুযোগ হয়ে যায় তাঁদের।

শ্রীনিবাস অবশ্য কৃতিত্বটা বুলবুল আর সেন্টুকেই দিচ্ছেন। প্রথম আলোকে বলেছেন, ‘আপনারা তো কাছ থেকে দেখেছেন ওরা কতটা ভালো কাজ করছে। এখন ওদের একটু সুযোগ দেওয়া হলো, আরও ভালো করার। আশা করি ওরা সামনে এগিয়ে যাবে।’

মার্চের ২৩ তারিখ হায়দরাবাদ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা দুজনের। আইপিএলের ১৩তম আসর শুরু হবে মার্চের ২৯ তারিখ। প্রথম ম্যাচ মুখোমুখি হবে দুই বড় দল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস।

  • সর্বশেষ - খেলাধুলা