2024-04-24 04:05:11 am

অভিনেতা জিতের উদ্দেশে যা বললেন দেব

www.focusbd24.com

অভিনেতা জিতের উদ্দেশে যা বললেন দেব

২৫ এপ্রিল ২০২১, ০০:১০ মিঃ

অভিনেতা জিতের উদ্দেশে যা বললেন দেব
ফাইল ছবি

করোনাভাইরাস মহামারীতে চরম বিপর্যস্ত ভারত। মঙ্গলবার সকালেই আসে টলিউডের জন্য মহা দুঃসংবাদ।  টিকা নেয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ।  এছাড়াও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অভিনেতা জিৎ নিজেই এক টুইটবার্তায় তার করোনায় আক্রান্তের খবর জানান।  গত কয়েকদিনে যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের কোভিড টেস্ট করতে আবেদন জানিয়েছেন জিৎ।

এরপরই রিটুইট করেন অভিনেতা দেব।  টুইটারে দেব বলেন, ‘দ্রুত সেরে ওঠো ফাইটার। জানি, তোমার হয়ত প্রয়োজন হবে না, কিন্তু আমি আছি. যে কোন প্রয়োজনে মাত্র একটা ফোন কল দূরে’।  খবর জিনিউজের।

খবরে বলা হয়, দেবের এই বার্তায় মুগ্ধ দুই তারকার ফ্যানরাই।  ভারতীয় বাংলা সিনেমায় জিৎ এক মহা আসন দখল করে রয়েছেন।  

জিনিউজের খবরে বলা হয়, তাদের অনস্ক্রিন বৈরিতা বক্স অফিসে বহুবার জোয়ার এনেছে। বাস্তব জীবনেও য়ে দুজন দুজনের খুব ঘনিষ্ঠ বন্ধু এমনটাও নয়। তবে বরাবরই শ্রদ্ধা আর সম্মানের সম্পর্ক দুজনের মধ্যে। সেই সৌজন্য ধরেই জিৎ অসুস্থ শুনেই পাশে থাকার বার্তা দেবের।

আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে আছেন জিৎ।  গতমাসে কলকাতার এর বেসরকারি হাসপাতালে করোনার প্রথম টিকা নেন টলিউডের ‘বস’। তাতেও সংক্রমণ ঠেকানো যায়নি।  

জিনিউজের প্রতিবেদনে আরও বলা হয়, কো-স্টার জিৎকে শুভেচ্ছা জানালেও প্রাক্তন প্রেমিকা শুভশ্রীর উদ্দেশে কিছু বার্তা দেননি অভিনেতা দেব।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :