ময়মনসিংহ, , ২৫ চৈত্র ১৪২৬ অনলাইন সংস্করণ

১ মিনিটে একে একে দুর্ঘটনায় ৪টি গাড়ি

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

১ মিনিটে একে একে দুর্ঘটনায় ৪টি গাড়ি

প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে মহাসড়কে পুলিশ গাড়ির কাগজপত্র পরীক্ষা করতে চেকপোস্ট বসিয়েছিল। সেখানে দায়িত্বরত পুলিশ রাজশাহীগামী ইটবোঝাই ট্রলির চালককে থামার নির্দেশ দেয়। এতে হঠাৎ ট্রলি থামতে গিয়ে বাসের সঙ্গে ধাক্কা লাগায়। বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় একটি মোটরবাইককে। আর ট্রলির সঙ্গে ধাক্কা খায় একটি প্রাইভেট কার। এভাবে চারটি গাড়ি দুর্ঘটনায় পড়ে এক মিনিটের মধ্যে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী ও দামকুড়া থানার সীমান্ত চাপাল এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত দুই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুজন হলেন গোদাগাড়ী উপজেলার খারিজাগাথী গ্রামের ট্রলিচালক কুরবান আলী (৩০) ও একই উপজেলার পাকড়ী গ্রামের মোটরসাইকেলের চালক তোফাজ্জল হোসেন (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আজ সকাল সাড়ে ১০টার দিকে দামকুড়া থানার পুলিশ চাপাল এলাকায় মহাসড়কে যানবাহন থামিয়ে কাগজপত্র দেখার জন্য চেকপোস্ট বসায়। এ সময় রাজশাহীগামী ইটবোঝাই ট্রলিচালককে থামতে সংকেত দেয় পুলিশ। হঠাৎ থামাতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জগামী বাসের সঙ্গে ট্রলি ধাক্কা খায়। একে একে চারটি গাড়ি দুর্ঘটনায় পড়ে। এক মিনিটেরও কম সময়ে ঘটে যায় এসব দুর্ঘটনা।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, মহাসড়কে অবৈধ যানবাহন রোধ করতে এই চেকপোস্ট বসানো হয়েছিল। এতে দুর্ঘটনা ঘটে। পুলিশের গাড়িটি দুর্ঘটনা থেকে বেঁচে গেছে। আহত দুজন সুস্থ আছেন।

  • সর্বশেষ - মহানগর