2024-04-27 09:35:18 am

করোনা নিয়ে মন্তব্য : কঙ্গনার পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম

www.focusbd24.com

করোনা নিয়ে মন্তব্য : কঙ্গনার পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম

১০ মে ২০২১, ১১:৩৯ মিঃ

করোনা নিয়ে মন্তব্য : কঙ্গনার পোস্ট মুছে দিল ইনস্টাগ্রাম

করোনভাইরাস নিয়ে দেয়া কঙ্গনা রানাওয়াতের পোস্ট মুছে দিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃৃপক্ষ। তার পোস্টে হুমকিমূলক মন্তব্য ও করোনা নিয়ে ভুল তথ্য ছড়ানোর অভিযোগে পোস্ট মুছে ফেলা হয়েছে বলে ইনস্টাগ্রাম জানিয়েছে।

এনডিটিভি জানায়, শনিবার (৮ মে) ইনস্টাগ্রামে নিজেই করোনা আক্রান্তের খবর জানান কঙ্গনা। এ খবর জানানোর পাশাপশি তিনি বলেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।’

তার এই পোস্টে সমালোচনার ঝড় ওঠে ইনস্টাগ্রামে। তার পোস্টে নানা রকমের নেতিবাচক মন্তব্যসহ তাকে হুমকি দেন অনেকে। এ কারণে এবং তিনি করোনা নিয়ে ভুল তথ্য ছড়াচ্ছেন-এমন অভিযোগ এনে তার ওই পোস্ট মুছে ফেলে ইনস্টাগ্রাম।

এই খবরও রোববার (৯ মে) আরেকটি পোস্টে জানান কঙ্গনা। সেখানে তিনি বলেন, ‘ইনস্টাগ্রাম আমার পোস্ট ডিলিট করেছে কারণ আমি করোনাকে ধ্বংস করতে চেয়েছি। এতে অনেকেই কষ্ট পেয়েছেন। দুই দিন হলো ইনস্টাগ্রামে এসেছি, ভাববেন না এক সপ্তাহের বেশি থাকবো।’ এসময় করোনা নিয়ে টুইটারে আলোচনাকে ‘করোনা ফানক্লাব’ বলেও উল্লেখ করেন তিনি।

করোনা নিয়ে এমন সময় এ ধরনের মন্তব্য করলেন কঙ্গনা যখন ভারতে গত কয়েকদিন দৈনিক চার হাজারের বেশি মানুষ মারা যাচ্ছেন করোনায়। আক্রান্ত হচ্ছেন দৈনিক চার লাখের বেশি মানুষ।

এর আগেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন বিষয় নিয়ে মন্তব্যের কারণে সমালোচিত হয়েছেন এই বলিউড অভিনেত্রী। সম্প্রতি তার অ্যাকাউন্ট সাসপেন্ড করেছে টুইটার। তার কয়েকটি পোস্ট মাইক্রো ব্লগিং সাইটের নীতি লঙ্ঘন করায় এ কাজ করেছে টুইটার কর্তৃপক্ষ। বিশেষ করে পশ্চিমবঙ্গের নির্বাচন নিয়ে কঙ্গনার একের পর এক মন্তব্য বিতর্ক ছড়ায়।

ভারতে অক্সিজেন সঙ্কট নিয়েও টুইটারে বিদ্রুপ মন্তব্য করেন তিনি, যে কারণে ব্যাপকভাবে সমালোচিত হন কঙ্গনা।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :