2024-04-25 11:06:35 am

ব্রাজিলের হয়ে অলিম্পিকেও খেলতে চান নেইমার

www.focusbd24.com

ব্রাজিলের হয়ে অলিম্পিকেও খেলতে চান নেইমার

১৫ মে ২০২১, ১৪:১৪ মিঃ

ব্রাজিলের হয়ে অলিম্পিকেও খেলতে চান নেইমার

তার হাত ধরেই ২০১৬ সালে দীর্ঘদিনের আক্ষেপ পূরণ করেছিল ব্রাজিল। ৫বার বিশ্বচ্যাম্পিয়ন হলেও অলিম্পিকে একটি স্বর্ণ পদক নেই লাতিন আমেরিকার পাওয়ার হাউজটির। অবশেষে ২০১৬ সালে রিও অলিম্পিকে খেলতে নেমে জার্মানিকে টাইব্রেকারে হারিয়ে প্রথমবার স্বর্ণপদক জয়ের রেকর্ড গড়েছিল ব্রাজিলিয়ানরা। নেইমারের পা থেকে নেয়া শেষ টাইব্রেকার কিকেই জয় নিশ্চিত হয় ব্রাজিলের।

এবারও টোকিও অলিম্পিকে খেলতে চান নেইমার। স্বর্ণপদক ধরে রাখার প্রত্যয় তার। ব্রাজিলিয়ান অলিম্পিক দলের কোচ আন্দ্রে জার্দিন নিশ্চিত করেছেন, নেইমারের টোকিও অলিম্পিকে খেলতে চাওয়ার বিষয়টি।

আন্দ্রে জার্দিন বিশ্বাস করেন, যদি নেইমারকে তিনি দলে পেয়ে যান, তাহলে স্বর্ণ ধরে রাখার লক্ষ্যে এটা হবে তার দলের জন্য অনেক বড় একটি অনুপ্রেরণার জায়গা।

তিনি বলেন, ‘অলিম্পিক গেমসে একটি শক্তিশালী দল হওয়ার যে ইচ্ছা আমাদের, সে ক্ষেত্রে নেইমারের মত খেলোয়াড়কে পেলে তো কথাই নেই, আমরা এমনিতেই অনেক বেশি শক্তিশালী দলে পরিণত হবো। একই সঙ্গে আমাদের যে লক্ষ্য সেটা অর্জন করতেও সক্ষম হবো। নেইমারও সেটাই চান।’

আন্দ্রে জার্দিন জানিয়েছেন, নেইমারকে তার অলিম্পিক দলে পাওয়াটা স্বপ্নের মত। যদিও বিষয়টা তার নিয়ন্ত্রণের মধ্যেই নেই। বিষয়টা সরাসরি দেখছেন ব্রাজিল ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) সভাপতি রোজারিও ক্যাবোকলো। জার্দিন বলেন, ‘আমি আশা করি, এ বিষয়ে সিবিএফ সভাপতির কাছ থেকে সঠিক জবাব পেয়ে যাবো।’


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :