, ১১ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় তিন দিনে তিন খুন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনায় তিন দিনে তিন খুন

নেত্রকোনায় পৃথক ঘটনায় তিনদিনে তিনজন খুন হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী রয়েছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, শুক্রবার (১৪ মে) দুপুরে মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় দিলওয়ার হোসেন (৪০) নামে এক মুদি দোকানি খুন হন। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী আল আমিন ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওই ব্যবসায়ীকে হত্যা করেন। এ ঘটনায় আল আমিন, আবুল কাশেম ও আয়াতুল মিয়া নামে তিনজনকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

একই দিন রাতে কলমাকান্দা উপজেলার কৈলাটি গ্রামে রুক্কু মিয়া (৩৮) নামের এক যুবককে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন স্ত্রী রুবিনা আক্তার (৩৩)। পূর্বধলা উপজেলার লেটিরকান্দা গ্রামের গার্মেন্টসকর্মী রুক্কু মিয়ার সঙ্গে তার দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলছিল। পুলিশ রুবিনাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এরআগে বৃহস্পতিবার (১৩ মে) সকালে দুর্গাপুর উপজেলার চণ্ডীগড় ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে দিলুয়ারা আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ শোবার ঘর থেকে উদ্ধার করে পুলিশ। দিলুয়ারা ওই গ্রামের পল্লী চিকিৎসক আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। ঘটনার আগের দিন রাতে তিনি স্বামী ও তিন বছরের ছেলেকে নিয়ে বিছানায় ঘুমিয়েছিলেন। সকালে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ ও নিহতের স্বজনদের ধারণা, স্বামী আবু বক্কর সিদ্দিক তাকে বিষ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। পুলিশ আবু বক্কর সিদ্দিককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এসব ঘটনায় স্থানীয় থানায় পৃথক মামলা হয়েছে। নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে তিনটি মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল পৃথক তিন খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে প্রত্যেকটি ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ - মহানগর