, ৯ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

টিকটক অ্যাকাউন্ট বন্ধ করায় পাকিস্তানের ওপর ক্ষেপেছেন মিয়া খলিফা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

টিকটক অ্যাকাউন্ট বন্ধ করায় পাকিস্তানের ওপর ক্ষেপেছেন মিয়া খলিফা

পর্নতারকা মিয়া খলিফার টিকটক অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছে পাকিস্তান। ফলে দেশটি থেকে তার টিকটক দেখা যাচ্ছে না। এ নিয়ে পাকিস্তানের ওপর বেজায় ক্ষেপেছেন মিয়া খলিফা।

সামাজিক যোগাযোগমাধ্যমে টিকটক অ্যাকাউন্ট বন্ধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পোস্ট দিয়েছেন এ পর্নতারকা। পাশাপাশি তিনি জানিয়েছেন, পাকিস্তানি ভক্তদের জন্য নিজের টিকটকের ভিডিওগুলো মিয়া খলিফা টুইটারে পোস্ট করবেন।

এক টুইটে মিয়া খলিফা লিখেছেন, ‘পাকিস্তানে আমার টিকটক অ্যাকাউন্ট নিষিদ্ধ করায় তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। পাকিস্তানি ভক্তদের জন্য আমি এখন থেকে আমার সব টিকটক ভিডিও টুইটারে পোস্ট করব।

জানা গেছে, পাকিস্তানি টেলিকমিউনিকেশন অথোরিটি মিয়া খলিফার টিকটক অ্যাকাউন্ট দেশটিতে নিষিদ্ধ করেছে। বিষয়টি নিয়ে কর্তৃপক্ষ কিছু জানায়নি। তবে কয়েকদিন ধরে সেখানে ভক্তরা মিয়া খলিয়ার অ্যাকাউন্ট দেখতে পাচ্ছেন বলে জানিয়েছেন।

অশ্লীলতা ছড়ানোর অভিযোগে এর আগে দুইবার পাকিস্তানে মিয়া খলিফার টিকটক অ্যাকাউন্ট বন্ধ করে দেয় পাকিস্তান। সবশেষ গত এপ্রিলে তার অ্যাকাউন্ট আবার খুলে দেয়া হয়। এর একমাস পরই আবার তা বন্ধ করে দিল দেশটি।

মিয়া খলিফা একসময় পর্ন ইন্ড্রাস্ট্রিতে কাজ করলেও বর্তমানে তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া স্টার বলে পরিচয় দেন। টিকটকে তার দুই কোটিরও বেশি ফলোয়ার রয়েছে। পাশাপাশি তিনি নিয়মিত ইনস্টাগ্রাম, টুইটারেও সক্রিয়। এছাড়া ইউটিউব চ্যানেল রয়েছে তার। সেখানে খোলাখুলিভাবে নিজের জীবনযাপনের বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ করেন মিয়া খলিফা

  • সর্বশেষ - বিনোদন