2024-03-29 01:04:50 pm

মার্ডার সিনেমার সাহসী দৃশ্য নিয়ে মুখ খুললেন মল্লিকা

www.focusbd24.com

মার্ডার সিনেমার সাহসী দৃশ্য নিয়ে মুখ খুললেন মল্লিকা

২৭ মে ২০২১, ১৯:২২ মিঃ

মার্ডার সিনেমার সাহসী দৃশ্য নিয়ে মুখ খুললেন মল্লিকা

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। ক্যারিয়ারের শুরু থেকেই পুরো ভারতে একটি বিশাল সংখ্যার ভক্ত ছিল তার। সম্প্রতি এই অভিনেত্রী কথা বলেছেন ক্যারিয়ারের শুরুতে নানা সিনেমার সাহসী দৃশ্যগুলোতে অভিনয় করা প্রসঙ্গে।

সেইসঙ্গে সেইসব দৃশ্যের জন্য কিভাবে সমালোচনা ও বিতর্কে জড়িয়ে প্রায়ই অপদস্ত করা হতো তার স্বপ্ন ও প্রতিভাকে সে নিয়েও মুখ খুলেছেন তিনি।

প্রায় ১৮ বছর আগে ২০০৩ সালে ‘খোয়াশীষ’ নামক সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু মল্লিকার৷ পরের বছরই ইমরান হাশমির বিপরীতে ‘মার্ডার’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটি অবমুক্তির পরই পেয়ে যান বলিউডে সবথেকে আবেদনময়ী অভিনেত্রীর তকমা।

তবে দিন কয়েক আগে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মল্লিকা জানান, ‘আমি যখন মার্ডারে অভিনয় করি সেটা ২০০৪ সাল। তখন আমি যেসব সাহসী দৃশ্যে অভিনয় করেছি সেসবের জন্য প্রায়ই নৈতিকভাবে হত্যা করা হতো আমাকে।

সিনেমাটিতে যেন আমাকে একজন পতিতা হিসাবে প্রদর্শন করা হতো। তবে এখন মানুষের চিন্তা বদলেছে। আমাদের সিনেমা বদলেছে। আমি এখনো সেই ৫০ কিংবা ৬০ দশকেই ফিরে যাব। মেয়েদের জন্য দারুণ সব চরিত্র ছিল সে সময়।

বর্তমানে আমাদের সেই সৌন্দর্যের অভাব রয়েছে। আমিতো বছরের পর বছর সেসব চরিত্রের জন্য অপেক্ষা করেছি। কিন্তু পাইনি। বলিউডে গ্ল্যামারটাকেই মুখ্য করে দেখা হয় নায়িকাদের বেলাতে।’

প্রসঙ্গত, বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন মল্লিকা। সবশেষ চলতি বছরের মার্চে একটি ডিজিটাল শোয়ের শুটিংয়ের জন্য ভারতে এসেছিলেন তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :