2024-03-29 05:20:19 am

সালমানকে অপমান : ‘কেআরকে কুত্তা’ গান বানাচ্ছেন মিকা সিং

www.focusbd24.com

সালমানকে অপমান : ‘কেআরকে কুত্তা’ গান বানাচ্ছেন মিকা সিং

৩০ মে ২০২১, ১৭:২৩ মিঃ

সালমানকে অপমান : ‘কেআরকে কুত্তা’ গান বানাচ্ছেন মিকা সিং

দিন কয়েক আগেই বলিউড ভাইজান খ্যাত সালমান খানের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন ভারতের অভিনেতা এবং প্রযোজক কামাল আর খান। এবার সেই ঝামেলায় যেন আরো একটু উত্তপ্ত করে দিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং।

সম্প্রতি এক বিবৃতিতে জানান কামাল আর খানকে নিয়ে নতুন একটি গান বানিয়েছেন তিনি। গানটির নাম ‘কেআরকে কুত্তা’।

দিন কয়েক আগেই মানহানিকর মন্তব্যের কারণে সালমানের আইনজীবী অভিযোগপত্র দাখিল করেছে কামালের বিরুদ্ধে। এরপর সকল মাধ্যম থেকেই কামালকে তার মন্তব্যের জন্য জনসম্মুক্ষে ক্ষমা চাইতে বলা হয়। তবে তাতে অস্বীকৃতি জানান কেআরকে।

ক্ষমা চাওয়ার কোনো প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেন কামাল। এরপরই কামালকে নিয়ে ‘কেআরকে কুত্তা’ গান বানাবেন বলে মন্তব্য করেন সংগীতশিল্পী মিকা সিং।

গণমাধ্যমের কাছে দেওয়া এক বিবৃতিতে মিকা জানান, ‘আসলে কেআরকে একজন গাধা। আন্তর্জাতিকভাবে একটু আলোচনায় আসার লক্ষ্যেই সালমান খানকে নিয়ে এমন সব উদ্ভট মন্তব্য করেছেন তিনি। বলিউডের অনেক গুণী মানুষকে ছোট করেছেন তিনি। এটা তার একটা অভ্যাস।

সম্প্রতি সালমান খান ও তার পরিবার নিয়ে নানারকম বাজে মন্তব্য করছেন। আমি জানি না পুরো মিডিয়া কেন এই বাজে লোককে নিয়ে কোনো মন্তব্য করছে না। সবাই কেন এভাবে চুপ করে আছে?তাই আমি তাকে নিয়ে একটি গান বানাচ্ছি।

গানটির নাম ‘কেআরকে কুত্তা’। আমি কোনো গুঞ্জন তৈরি করার জন্য আমার গান বানাইনি। গানটি বানিয়েছি শুধুমাত্র কেআরকে-কে তার স্বভাবের বিরুদ্ধে উত্তর দেওয়ার জন্য।’


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :